টঙ্গীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

টঙ্গীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন


মাহবুবুর রহমান জিলানী, টঙ্গী সংবাদদাতা : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল শনিবার রাতে চেরাগআলী বেক্সিমকো রোড বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ গাজীপুর জেলার শাখার সভাপতি ফারুক মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আহম্মেদ সাইফুর রহমান ছোটন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের ঢাকা মহানগর সভাপতি মো: কামাল শেখ, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মো: ফরহাদ হোসেন, বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, রুবেল, সাজেদুল, বকুল, মতিন, সবুজ, আবু সাঈদ প্রমুখ। 

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় ব্যক্ত করে ফারুক মন্ডল বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশে মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ গাজীপুর জেলা শাখাকে সুসংগঠিত করার জন্য কাজ করে যাচ্ছি।  

সভা শেষে বঙ্গবন্ধুর ১০১ জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।