বকশীগঞ্জ স্থলবন্দরের উন্নয়ন কর্মকান্ড পরিদর্শনে চেয়ারম্যান

বকশীগঞ্জ স্থলবন্দরের উন্নয়ন কর্মকান্ড পরিদর্শনে চেয়ারম্যান


বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরের উন্নয়ন কার্যক্রম পরিদর্শন ও উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকান্ড পরিদর্শন করেছেন বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) কেএম তারিকুল ইসলাম। 

বুধবার দুপুরে ধানুয়া কামালপুর স্থল বন্দরের উন্নয়ন কাজ পরিদর্শন করেন তিনি । পরিদর্শনকালে তিনি বন্দরের কার্যক্রম নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

এ সময় বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) ¯িœগ্ধা দাস, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ, বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবদুর রহিম, ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল , ব্যবসায়ী আব্দুল্লাহ আল মোকাদ্দেস রিপন, সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

এর আগে অতিরিক্ত সচিব কেএম তারিকুল ইসলাম বকশীগঞ্জ উপজেলা পরিষদে আগমন করলে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা ও তার অন্যান্য কর্মকর্তাবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। 

পরে তিনি উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকান্ড পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। এ সময় তার সফর সঙ্গী ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। 
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।