বকশীগঞ্জে সুবর্ণ জয়ন্তী উপলক্ষে উন্নয়ন মেলা

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে সুবর্ণ জয়ন্তী উপলক্ষে উন্নয়ন মেলা


বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে “স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ” উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিবার দুপুর ১২টায় এ উপলক্ষে একটি বর্ণ্যাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ চত্বরে ফিতা কেটে উন্নয়ন মেলার শুভ সূচনা করেন ইউএনও মুন মুন জাহান লিজা। 

মেলার উদ্বোধন শেষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে এবং উপসহকারী প্রকৌশলী জাকির হোসেনের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজের অধ্যক্ষ প্রফেসর নুরুল ইসলাম মোহাম্মদ আব্দুল্লাহ, সহকারী কমিশনার (ভূমি) ¯িœগ্ধা দাস, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. বিপ্লব কুমার পাল, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, বীর মুক্তিযোদ্ধা আফসার আলী প্রমুখ। 

আলোচনা সভা শেষে উপজেলা চত্বরে দুই দিন ব্যাপি (২৭-২৮ মার্চ) মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ। 
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top