খেলাধুলার জন্য বিশ্বে বাংলাদেশকে বিশেষ সম্মান দেয়া হয়: মির্জা আজম

খেলাধুলার জন্য বিশ্বে বাংলাদেশকে বিশেষ সম্মান দেয়া হয় মির্জা আজম


জামালপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, খেলাধুলার জন্য সারাবিশ্বে বাংলাদেশকে বিশেষ সম্মান দেয়া হয়। 

খেলাধুলাই নতুনভাবে বিশ্বের বুকে বাংলাদেশের পরিচিতি এনে দিয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন, তেমনি খেলাধুলা ও খেলোয়াড়দের জন্যও নিবিড়ভাবে কাজ করে যাচ্ছেন। খেলাধুলায় আন্তর্জাতিক মানদন্ড বজায় রাখতে নতুন নতুন স্টেডিয়াম নির্মানের পাশাপশি খেলোয়াড় তৈরিতেও বিভিন্ন প্রশিক্ষণ ও টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে। 

শনিবার বিকেলে জামালপুরে বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে আয়োজিত দুইটি স্টেডিয়াম ও মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও জানান, জামালপুরের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম ও মির্জা আজম হ্যান্ডবল স্টেডিয়াম নামে দুইটি আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত স্টেডিয়াম নির্মান ও মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। 

আগামীকাল রবিবার যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি নবনির্মিত এই দুইটি স্টেডিয়াম ও মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করবেন।

মুজিব শতবর্ষ উদযাপন কমিটি জামালপুর জেলা শাখা ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী প্রমুখ। 
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops