“মুজিব চিরন্তন” অনুষ্ঠানে নেপালের রাষ্ট্রপতি দেবী ভান্ডারী

“মুজিব চিরন্তন” অনুষ্ঠানে নেপালের রাষ্ট্রপতি দেবী ভান্ডারী


সেবা ডেস্ক: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ‘মুজিব চিরন্তন’ অনুষ্ঠানে যোগ দিয়েছেন বাংলাদেশ সফররত নেপালের রাষ্ট্রপতি শ্রীমতী বিদ্যা দেবী ভান্ডারী, বাংলাদেশের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার জাতীয় প্যারেড স্কয়ারে আয়োজিত ৬ষ্ঠ দিনের অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দশ দিনব্যাপী অনুষ্ঠানমালার আজকের প্রতিপাদ্য ‘বাংলার মাটি আমার মাটি’।

অনুষ্ঠানের শুরুতেই শত শিশুর কণ্ঠে পরিবেশিত হয় বাংলাদেশের জাতীয় সংগীত। এরপর পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম। আলোচনায় অংশ নিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও কথাসাহিত্যিক সেলিনা হোসেন।

‘মুজিব চিরন্তন’ প্রতিপাদ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ১৭ মার্চ থেকে শুরু হয় ১০ দিনব্যাপী এই অনুষ্ঠান।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।