গোবিন্দগঞ্জে প্রবাসীর বাড়িতে বিস্ফোরণে নিহত ৩ আটক ১

গোবিন্দগঞ্জে প্রবাসীর বাড়িতে বিস্ফোরণে নিহত ৩ আটক ১


আশরাফুল ইসলাম গাইবান্ধা : গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামে কুয়েত ফেরত প্রবাসির বসতবাড়ীতে বিস্ফোরণে নিহতের ঘটনা ঘটেছে। 

এ ঘটনায় বসতবাড়ীর মালিকসহ মোট ৩ জন মৃত্যু হয়েছে। নিহতরা হলো কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামের বাড়ির মালিক কাসেমের ছেলে বোরহান(৩৬), একই গ্রামের মৃত কবিরের ছেলে ওহেদুল (৪০) সে পেশায় ভ্যান চালক  ও মহিমাগঞ্জ ইউনিয়নের কুমিরাডাঙ্গা গ্রামের তৈয়ব আলীর ছেলে রানা(২৯) সে পেশায় গাড়ী চালক। 

এ ঘটনায় একজন আটকসহ নিহত বোরহানের পরিবারের একাধিক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তবে এ ঘটনায় কি বিস্ফোরন হয়েছে তা এখনও জানা যায়নি।

উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামের কাসেমের ছেলে বোরহানের বাড়িতে বুধবার বেলা ৩টার দিকে এ ঘটনাটি ঘটে। 

বিস্ফোরনে বোরহানের ঘরের টিনের চাল উড়ে যায় এবং নিহত ৩ ব্যক্তি ছিটকে পড়ে। ঘটনার পর থেকেই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালায়। 

এছাড়াও উক্ত বসতবাড়ীর আশে পাশে বা অত্র এলাকায় কোন বিস্ফোরক দ্রব্য রয়েছে কিনা তা গোপনে ও প্রকাশ্যে তদন্ত করছে আইন শৃংখলা বাহিনী। 

বিস্ফোরক বিশেষজ্ঞ টিম গাইবান্ধার গোবিন্দগঞ্জের পথে আসছে বলে একাধিক সুত্রে জানা গেছে বিশেষজ্ঞ টিমের পরীক্ষা নিরিক্ষা শেষে জানা যাবে কি ধরণের বস্তু বিস্ফোরণ ঘটেছে।  

এলাকাবাসী জানান, বুধবার বেলা ৩টার দিকে কয়েকজন অপরিচিত ব্যক্তি বোরহানের বাড়িতে প্রবেশ করে। এর কিছুক্ষণ পর বাড়ির মধ্যে শোরগোল ও গুলির শব্দ শুনতে পায় তারা। পরে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে এবং নিহত ওই ৩ ব্যক্তি ছিটকে পড়ে।  

এ রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিস ও স্থানীয় প্রশাসন ঘটনাস্থল উপস্থিত হয়েছে। এবং ঘটনাস্থলসহ আশপাশের এলাকা পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। সর্বসাধারণের মাঝে আতংঙ্ক ও উৎকন্ঠা ছড়িয়ে পড়ায় উপজেলা জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে বাড়িটি ঘিরে রেখেছে। 

এ ঘটনায় একজনকে আটক এবং  জিজ্ঞাসাবাদের জন্য নিহত বোরহানের পরিবারের কয়েকজন সদস্যকে থানায় আনা হয়েছে।

এঘটনার পর উক্ত স্থানে গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন, পুলিশ সুপার তৌহিদুল ইসলাম, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ, গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান,পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি,উপজেলা নির্বাহী অফিসার আবু সাঈদ. উপজেলা ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম সরকার তাজু ও কামারদহ ইউপি চেয়ারম্যান তৌফিকুল ইসলাম তৌফিক,সাবেক চেয়ারম্যান শরিফুল ইসলাম রতন,সেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক তৌকির হাসান রচিসহ গণমাধ্যমকর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেন।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।