বকশীগঞ্জে ১৫০ গ্রাম গাঁজা সহ চার মাদক ব্যবসায়ী আটক

বকশীগঞ্জে ১৫০ গ্রাম গাঁজা সহ চার মাদক ব্যবসায়ী আটক


শামীম তালুকদার: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বাট্টাজোড় ইউপি’র নালার মোড় ও বকশীগঞ্জের চরকাউরিয়া পশ্চিম পাড়া এলাকা থেকে ১৫০ গ্রাম গাঁজা সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

বকশীগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বকশীগঞ্জ থানার এসআই ফিরোজ মিয়া, এএসআই জুবায়েল, এএসআই কামরুল, এএসআই বদরুল, এএসআই জাহাঙ্গীর সহ সঙ্গীয় ফোর্স বকশীগঞ্জ উপজেলায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৫০ গ্রাম গাঁজা সহ তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, বকশীগঞ্জ উপজেলা বাট্টাজোড় ইউনিয়নে মৃত দেলোয়ার হোসেনের ছেলে বিল্লাল হোসেন (২৫), পশ্চিম বাট্টাজোড় এলাকার মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে আব্দুল্লাহ আল আমিন(৩৯), একই এলাকার আবু বক্কর এর ছেলে ফুরকান আলম (৩২) , চরকাউরিয়া পশ্চিম পাড়া এলাকার মৃতঃ আব্দুর রহমানের ছেলে নুর মোহাম্মদ (লুমা) (২৫) ।

বকশীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) শফিকুল ইসলাম সম্রাট সত্যতা নিশ্চিত করেছেন তিনি জানান, তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে আজ বুধবার দুপুরে তাদেরকে  জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops