“খুনী জিয়া যুদ্ধাপরাধি গোলাম আজমকে নাগরিকত্ব দিয়ে পুরস্কৃত করেছে”

S M Ashraful Azom
0
“খুনী জিয়া যুদ্ধাপরাধি গোলাম আজমকে নাগরিকত্ব দিয়ে পুরস্কৃত করেছে”


জামালপুর সংবাদদাতা: পাট ও বস্ত্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মির্জা আজম এমপি বলেছেন-খুনী জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্রের নামে যুদ্ধাপরাধি গোলাম আজমকে নাগরিকত্ব দিয়ে পুরস্কৃত করেছে। 

বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে পিছন দিয়ে ক্ষমতায় আসেন। মুক্তিযুদ্ধের সময় তিনি একজন সেক্টর কমান্ডার ছিলেন। 

সেই হিসেবে তিনি সেক্টর কমান্ডার কিংবা কোন বীরখেতাবধারীকে মন্ত্রীত্ব দিতে পারতেন। তা না করে তিনি বেইমান শাহ আজিজুর রহমানকে মন্ত্রীত্ব দিয়ে নিজেকেই কলংকিত করেছেন। 

মুক্তিযোদ্ধাকে কলংকিত করেছেন। আর শেখ হাসিনা সরকার মুক্তিযোদ্ধাদের মর্যাদার আসনে তুলে ধরেছেন। 

তিনি আরো বলেন-সারাপৃথিবী এখন করোনা আক্রান্ত। কিন্তু বাংলাদেশের মানুষ করোনাকে ভয় করেন না। কারণ শেখ হাসিনা করোনা মোকাবেলায় টিকা আমদানি করেছেন। মানুষের নিরাপত্তার জন্য টিকা নিচ্ছেন। 

ভাতাপ্রদান অনুষ্ঠানে যোগদানের আগে তিনি মির্জা আজম উচ্চ বিদ্যালয় এবং ফজর উদ্দিন মির্জা কাশেম উচ্চ বিদ্যালয়ের  ৩তলা নতুন ভবনের ফলক উন্মোচন করেন।

মির্জা আজম ২০মার্চ বিকেলে জামালপুরের মেলান্দহে বেসরকারি শিক্ষক-কর্মচারিদের অবসরভাতার চেক প্রদান করাকালে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। 

মির্জা আজম অডিটোরিয়ামে বেসরকারি শিক্ষক-কর্মচারি কল্যাণ ট্রাস্ট আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন-আতিকুর রহমান ভুট্রো।

 অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আবু সালেহ গেন্দা, সাবেক মেয়র হাজী দিদার পাশা, উপজেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো: জিন্নাহ, বাংলাদেশ শিক্ষক সমিতির জামালপুর জেলা সভাপতি মফিজ উদ্দিন, মেলান্দহ উপজেলা সভাপতি আ: সোবহান বিএসসি, ফুলকোচা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সোলায়মান আলী প্রমুখ। 

অনুষ্ঠান পরিচালনা করেন-সংগঠনের সাধারণ সম্পাদক কফিল উদ্দিন বিএসসি। 

অনুষ্ঠান শেষে অবসরপ্রাপ্ত ৮জন শিক্ষক-কর্মচারিদের মাঝে প্রায় ১৫লাখ টাকার চেক বিতরণ করা হয়।
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top