জামালপুরে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতির কমিটি গঠন

S M Ashraful Azom
0
জামালপুরে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতির কমিটি গঠন


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি : প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের স্বীকৃতি ও এমপিও ভুক্তির দাবী আদায়ের লক্ষে বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতি জামালপুর জেলা শাখা আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

শনিবার দেওয়ানগঞ্জ বিশেষ শিক্ষা বিদ্যালয়(প্রতিবন্ধী) প্রধান শিক্ষক সাইফুল ইসলামের আহ্ববানে জেলার ইসলামপুর উচ্চ বিদ্যালয় ভবনে  আলোচনা সভার মধ্য দিয়ে আহবায়ক কমিটি গঠন করা হয়।
 
সভায় সর্বসম্মতিক্রমে দেওয়ানগঞ্জ বিশেষ শিক্ষা বিদ্যালয়(প্রতিবন্ধী) প্রধান শিক্ষক সাইফুল ইসলামকে আহবায়ক করে এবং আবু তালেব, নূরুল আমিন আকন্দ, মাহাবুর রহমান তারা, জাকির হোসেন, ফরহাদ হোসেনসহ ৭জনকে যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।

কমিটি’র অন্যান্য সদস্যরা হচ্ছেন প্রধান শিক্ষক শহীদুর রহমান, আমিনুল ইসলাম, রাসেল মিয়া, ওয়াজেদ আলী, মিতালী আক্তার, ফিরোজ হোসের শহীদ, নাজমুল হাসান, রাজিব হাসান, লেবু মিয়া, গোলাম মওলা, মো: মানিক মিয়া, আব্দুল্লাহ, শফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন, মর্জিনা খাতুন,সামিউল ইসলাম, শাহজাহান খান, আলমগীর হোসেন, সানাউল হক,শহীদুল ইসলাম, কেরামাত উল্লাহ ও সোলাইমান।

এ সময় উপস্থিত সকলে প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের স্বীকৃতি ও এমপিও ভুক্তির দাবী আদায়ের লক্ষে একযোগে কাজ করার সিদ্ধান্ত গৃহন করেন।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top