সাকিবের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বোর্ড সভায়: দুর্জয়

সাকিবের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বোর্ড সভায় দুর্জয়


সেবা ডেস্ক: হুট করে ক্রিকেটভিত্তিক এক অনলাইনে লাইভে এসে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিয়ে বেফাঁস মন্তব্য করে আবারও আলোচনায় অল রাউন্ডার সাকিব আল হাসান। 

সরাসরিই বোর্ড কর্তাদের নিয়ে বিরূপ মন্তব্য করায় তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হবে কি না সেই সিদ্ধান্ত বোর্ড সভায় নেয়া হবে। এমনটাই জানিয়েছেন বিসিবির হাই পারফরম্যান্স ইউনিটের প্রধান নাঈমুর রহমান দুর্জয়।

রোববার বিকেলে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে বোর্ড পরিচালকদে শ্বাসরুদ্ধকর মিটিংয়ের পর। এমনটাই জানান দুর্জয়।

মিটিং শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়ে সাকিবের বক্তব্যে অসন্তোষ প্রকাশ করে তিনি বলেন, জাতীয় দলের খেলোয়াড় হয়ে বিসিবির বিরুদ্ধে কথা বলতে পারে না সাকিব। 

তিনি আরো বলেন, সাকিবের বিরুদ্ধে কোনো শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হলে সেই সিদ্ধান্ত আসবে বোর্ড সভা থেকে।

হাই পারফরম্যানস ইউনিটের সমালোচনা করে সাকিব বলেন, আমাদের এইচপি শেষ চার-পাঁচ বছরে কয়টা খেলোয়াড় তৈরি করেছে, আমি জানি না। অনেকেই আছেন, তারা একসময় বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করেছেন। তারা আসলে (বোর্ডে) কী নিয়ে কাজ করছেন, আমি জানি না।   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।