বন্ধ হচ্ছে স্টার জলসার সিরিয়াল ‘ভাগ্যলক্ষ্মী’

S M Ashraful Azom
0
বন্ধ হচ্ছে স্টার জলসার সিরিয়াল ‘ভাগ্যলক্ষ্মী’


সেবা ডেস্ক:  এম মাসের শুরুর দিকে স্টার জলসার ভারতীয় বাংলা সিরিয়াল ‘শ্রীময়ী’ বন্ধের খবর ছড়িয়ে পড়েছিল। কলকাতার বিভিন্ন গণমাধ্যমেও উঠে এসেছিল বিষয়টি। এবার শোনা যাচ্ছে ‘ভাগ্যলক্ষ্মী’ সিরিয়াল বন্ধের খবর।
স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালগুলোর মধ্যে একটি ছিল ‘ভাগ্যলক্ষ্মী’। ৮ মাস আগে শুরু হয়েছিল এটির প্রচার। তারপর থেকে দর্শকপ্রিয়তার শীর্ষে অবস্থান করছিল এটি। কিন্তু হঠাৎ করেই সিরিয়ালটি বন্ধের খবরে কলাকুশলীদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে।

সিরিয়ালটি বন্ধের খবরে কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা রাহুল মজুমদার তার ইনস্টাগ্রাম লাইভে বলেন, হ্যাঁ। ভাগ্যলক্ষ্মী সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে। আমার শেষ পর্বের শুটিং শেষ হয়ে গেছে। যারা এ সিরিয়ালটির সঙ্গে ছিলে, শুরু থেকে যারা আমাকে সাপোর্ট করেছো তাদের সবাইকে আমার পক্ষ থেকে ধন্যবাদ।

একটি পরিবারের গল্পকে কেন্দ্র করে এগিয়ে যাচ্ছিল ‘ভাগ্যলক্ষ্মী’ সিরিয়ালের গল্পে। তিন ভাইয়ের সংসারে হঠাৎ ভাগ্যশ্রীর সঙ্গে বিয়ে হয়ে বড় ভাইয়ের। সেই বিয়ে মেনে নেয়নি কেউ, পরে ভাগ্যশ্রীর বুদ্ধিতে শান্তি আসে সংসারে। ঘুরে দাঁড়ায় পারিবারিক কাপড়ের দোকান ‘লক্ষ্মী স্টোর্স’। 



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top