১ম বারের মতো হতে যাচ্ছে ১০৮ মেগাপিক্সেলে ধারণ করা ছবির প্রদর্শনী

১ম বারের মতো হতে যাচ্ছে ১০৮ মেগাপিক্সেলে ধারণ করা ছবির প্রদর্শনী


দেশে প্রথমবারের মতো ১০৮ মেগাপিক্সেলে ধারণ করা ছবি প্রদর্শনীর মাধ্যমে লঞ্চ হতে যাচ্ছে তারুণ্যের ফ্ল্যাগশিপ রিয়েলমি ৮ প্রো। 

আগামী ৩ এপ্রিল বেলা ১২টায় বাংলাদেশের বাজারে উন্মুক্ত হতে যাচ্ছে রিয়েলমি ৮প্রো এবং রিয়েলমি সি২১।  

বাংলাদেশে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকছে এরকম স্মার্টফোনগুলোর মধ্যে অন্যতম প্রথম স্মার্টফোন হলো রিয়েলমি ৮ প্রো। উন্মোচন উপলক্ষে ভক্তদের জন্য এই প্রথম ১০৮ মেগাপিক্সেলে ধারণ করা ছবিগুলো দিয়ে প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। এ প্রদর্শনী থেকে ভক্তরা রিয়েলমি ৮প্রো দিয়ে তোলা ছবিগুলো দেখতে পারবেন এবং তারা এই স্মার্টফোনটি সরাসরি ব্যবহারের অভিজ্ঞতা অর্জন করতে পারবেন। 

রিয়েলমি ৮প্রো তে রয়েছে স্যামসাং এইচএম২ সেন্সর সম্বলিত ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা কোয়াড ক্যামেরা এবং ৫০ওয়াট সুপারডার্ট চার্জার, যা শূন্য থেকে ৫০% চার্জ হতে সময় লাগবে মাত্র ১৭ মিনিট । রিয়েলমি প্রযুক্তিগত ট্রেন্ডসেটিংয়ে বিশ্বাসী। রিয়েলমি ৮প্রো ৮.১ মিলিমিটার স্লিম, খুবই হালকা এবং ব্র্যান্ড নিউ স্টাইলিশ আউটলুক নিয়ে আসছে।

রিয়েলমে ৮প্রো তে থাকছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা - বর্তমানে স্মার্টফোন বাজারে ব্যবহৃত সর্বোচ্চ পিক্সেল এটি এবং ৮প্রো এমন ক্যামেরা সম্বলিত প্রথম রিয়েলমি স্মার্টফোন। ৮প্রো-র স্মার্ট-আইএসও প্রযুক্তি স্বয়ংক্রিয়ভাবে সেরা আইএসও সেটআপ বেছে নিতে পারে, যার ফলে ব্যবহারকারীরা সবসময় (অন্ধকার বা হালকা আলোতেও) পরিষ্কার, উজ্জ্বল এবং রঙিন ছবি তুলতে পারবে।

একই সাথে রিয়েলমি তাদের সি২১ হ্যান্ডসেটও উন্মেচন করবে। এই ফোন রিয়েলমি সি সিরিজের সর্বপ্রথম ফোন যা TÜV Rheinland হাই রিলায়েবিলিটি সার্টিফাইড। পাশাপাশি থাকছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যা রিভার্স চার্জিংকে সমর্থন করে। সুপার পাওয়ার সেভিং মোড চালু থাকা অবস্থায় এই ফোনটি ৪৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই থাকবে। 

রিয়েলমি সি২১ এ আরো থাকছে হেলিও জি৩৫ বারো ন্যানোমিটারের অক্টা-কোর ৬৪ বিটস প্রসেসর, ১৩ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা এবং তাত্ক্ষণিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনের ক্যামেরার এফ/২.২ অ্যাপারচার আপনার ছবিগুলো আরো পরিষ্কার এবং উজ্জ্বল করে তুলতে যথেষ্ট পরিমাণ আলোর সঞ্চালন করবে। 

স্থানীয় বাজারে শীর্ষ চার স্মার্টফোন ব্র্যান্ডের মধ্যে স্থান অর্জনের পর এখন রিয়েলমি তরুণদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আনতে আগের থেকে আরো বেশি প্রতিশ্রুতিবদ্ধ এবং বাজারে নতুন পণ্য এবং স্মার্টফোন উন্মেচন করে স্থানীয় স্মার্টফোন ইকোসিস্টেমের উন্নতিতে অধিকতর অবদান রাখতে আগ্রহী। 
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops