ধুনটে বাঁধে আশ্রিত বাস্তুহারার ঘর পুড়ে ছাই

S M Ashraful Azom
0
ধুনটে বাঁধে আশ্রিত বাস্তুহারার ঘর পুড়ে ছাই


রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় ভান্ডারবাড়ি ইউনিয়নে যমুনা নদীর বন্যা নিয়ন্ত্রন বাঁধে আশ্রিত বাস্তুহারা একটি পরিবারের একমাত্র বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। 

মাথা গোঁজার ঠাই হারিয়ে পরিবারের লোকজন খোলা আকাশের নীচে মানবেতর জীবনযাপন করছে।  

শনিবার সকালের দিকে উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুল করিম আপেল এ তথ্য নিশ্চিত করে বলেন, অগ্নিকান্ডের সংবাদ পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন। 

পরিবারটির জন্য সরকারি ভাবে আরো অনুদানের ব্যবস্থা করা হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভুতবাড়ি বাঁধে আশ্রিত আফজাল হোসেনের পরিবারের লোকজন শুক্রবার দুপুরের পর যমুনা নদীতে গোসলের জন্য যান। 

এ সময় স্থানীয় কয়েক জন শিশু ঘরের ভেতর ঢুকে লুকিয়ে বিড়ি সেবন করে আগুন ফেলে রেখে যায়। তখন বিড়ির আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘরে। মূহুর্তের মধ্যে বসত ঘরটি পুড়ে ছাই হয়ে গেছে।

ধুনট ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ শামীম রেজা এ তথ্য নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছার আগেই স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রন করেছে। বিড়ির আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top