আড়াই কোটি টাকার ‘মেকআপ’ মাত্র ২০ টাকায়

আড়াই কোটি টাকার ‘মেকআপ’ মাত্র ২০ টাকায়


সেবা ডেস্ক: ইন্টারনেট ভিত্তিক প্লাটফর্ম আই থিয়েটারে আগামীকাল রোববার (২১ মার্চ) মুক্তি পেতে যাচ্ছে আড়াই কোটি টাকা ব্যায়ে নির্মিত ‘মেকআপ’ সিনেমা। 

যেটি দেশের দর্শকরা ২০ টাকায় উপভোগ করতে পারবেন। তবে মাসব্যাপী আই থিয়েটারে সাবস্ক্রিপশন ফি ১৫০ টাকা। 

যার মাধ্যমে আই থিয়েটারের মুক্তিপ্রাপ্ত সকল সিনেমাগুলো দেখতে পারবেন দর্শকেরা।

শুক্রবার (১৯ মার্চ) রাতে এফডিসির জহির রায়হান কালার ল্যাবে আয়োজিত সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠানে এসব তথ্য জানিয়েছেন সিনেমাটির পরিচালক ও আই থিয়েটারের ব্যবস্থাপনা পরিচালক অনন্য মামুন। 

তিনি বলেন, ২১ মার্চ ঠিক রাত ৮টায় আই থিয়েটারে মুক্তি পাবে সিনেমাটি। 

৫০ টাকা নয়, মাত্র ২০ টাকায় পুরো সিনেমা একবার উপভোগ করা যাবে।

‘মেকআপ’ নির্মিত হয়েছে সিনেমা ইন্ডাস্ট্রির ভেতরকার গল্প নিয়ে। এর প্রধান চরিত্রগুলোতে অভিনয় করেছেন তারিক আনাম খান, রিয়েলি খান ও জিয়াউল রোশান প্রমুখ।

সিনেমাটি প্রযোজনা করেছে সেলিব্রেটি প্রোডাকশন। সিনেমাটি নির্মাণে ব্যয় দাড়িয়ে প্রায় আড়াই কোটি টাকা। 

এর আগে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে ‘মেকআপ’ সিনেমাটি। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড ৯ ফেব্রুয়ারি এই সিদ্ধান্ত নেয়। সিনেমাটিতে ঢালিউড ইন্ডাস্ট্রিকে বাজেভাবে উপস্থাপন করা হয়েছে বলে অভিযোগ সেন্সর বোর্ড সদস্যদের। 

তাই সিনেমায় হলে মুক্তি না দিয়ে বাধ্য হয়ে সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিচ্ছেন প্রযোজক। এতে করে লোকসানের পাল্লা ভারি হতে পারে প্রযোজকের।

‘মেকআপ’ সিনেমার শুটিং শুরু হয় ২০১৯ সালে। সুনামগঞ্জ, পুরান ঢাকা, ভারতের রামুজি ফিল্ম সিটিতে শুটিং হয়েছে সিনেমাটির। 

নানা জটিলতা অতিক্রম করে অবশেষে ২০২১ সালে ২১ মার্চ মুক্তি পাচ্ছে সিনেমাটি। এটি পরিচালনার পাশাপাশি সিনেমার গল্প ও চিত্রনাট্য করেছেন নির্মাতা অনন্য মামুন নিজেই।

প্রসঙ্গত, কিছু দিন আগেই ‘নবাব এলএলবি’ সিনেমা নির্মাণের কারণে জেলে পর্যন্ত যেতে হয়েছে অনন্য মামুনকে। সিনেমাটিতে অশ্লীল সংলাপ ব্যবহারের অভিযোগ উঠেছিল।   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।