ধুনটে শীর্ষ মাদক কারবারি নান্নু ইয়াবাসহ গ্রেপ্তার

ধুনটে শীর্ষ মাদক কারবারি নান্নু ইয়াবাসহ গ্রেপ্তার


রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে শীর্ষ মাদক কারবারি একাধিক মাদক মামলার আসামী নান্নু মন্ডলকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

 এ সময় তার নিকট থেকে ১৫০ পিচ ইয়াবা ট্যাবলেট ও মাদক দ্রব্য বিক্রয়ের নগদ ৩৩ হাজার ৪০০ টাকা জব্দ করা হয়। নান্নু মন্ডল উপজেলার চিকাশী গ্রামের লাল মিয়া মন্ডলের ছেলে।

মঙ্গলবার দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এরআগে সোমবার রাতে বিশেষ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, নান্নু মন্ডল এলাকার চিহ্নিত শীর্ষ মাদক কারবারি। সে দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরণের মাদক দ্রব্য বিক্রি করে। 

২০১৬ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৫টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এর আগে পুলিশ তাকে কয়েক দফা গ্রেপ্তার করে কারাগারে পাঠায়। কিন্ত আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে নান্নু মন্ডল আবারো মাদক ব্যবসা শুরু করে।

তারই ধারাবাহিকতায় সোমবার রাতে নান্নু মন্ডল নিজ বাড়িতে ইয়াবা ট্যবলেট বিক্রি করছিল। সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে  ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ৭ জন মাদক কারবারি পালিয়ে গেছে। 

এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুজ্জামান সরদার বাদি হয়ে নান্নু মন্ডল সহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, এই মাদক মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops