জামালপুরে নিখোঁজের ২৬ দিন পর দুই কিশোরী উদ্ধার

S M Ashraful Azom
0
জামালপুরে নিখোঁজের ২৬ দিন পর দুই কিশোরী উদ্ধার


জামালপুর প্রতিনিধি : জামালপুরে নিখোঁজের ২৬ দিন পর দুই কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। শনিবার বিকেলে গাজীপুর জেলার চান্দরা এলাকার একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়। 

         
রবিবার দুপুরে পিবিআই জামালপুরের পুলিশ সুপার এম. এম. সালাহ উদ্দীন জানান, গত ১মার্চ জামালপুর পৌর শহরের শেখেরভিটার শেখ রাসেল শিশু পুনর্বাসন ও প্রশিক্ষণ কেন্দ্র বালিকা শাখা থেকে দুই কিশোরী মিম আক্তার সোনিয়া (১৪) ও মিনি (১৩) বাইরে খেলাধুলা করার সময় পালিয়ে যায়। 

পরে মিনির মা মিনারা বেগম গত ১৬ মার্চ জামালপুর শিশু ও নারী নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত-১ এ একটি মামালা দায়ের করেন। 

পিবিআইকে মামলার তদন্তভার দেয়া হলে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গতকাল শনিবার বিকেলে গাজীপুর জেলার চান্দরা এলাকার একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়। 

আজ রবিবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাগেছে, মিম আক্তার সোনিয়া প্রোরোচনা দিয়ে মিনিকে নিয়ে পালিয়ে যায়। মিম আক্তার সোনিয়াকে ফেব্রæয়ারী মাসে গাজীপুর থেকে জামালপুর শেখ রাসেল শিশু পুনর্বাসন ও প্রশিক্ষণ কেন্দ্র বালিকা শাখায় পাঠানো হয়, তখন সে তার পরিচয়ে উল্লেখ করে তার বাবার নাম দুলাল (৫৫), বাড়ী ময়মনসিংহ জেলার সদর উপজেলার বড়–ইকান্দা গ্রামে। 

সোনিয়া এর আগেও বিভিন্ন অপরাধের সংস্পর্শে ছিল। জামালপুর শেখ রাসেল শিশু পুনর্বাসন ও প্রশিক্ষণ কেন্দ্র বালিকা শাখায় দেড় বছর ধরে অবস্থান করা আরেক কিশোরী মিনির বাড়ী জামালপুর সদরের চর যথার্যপুর গ্রামে, সে মিজানুর রহমানের মেয়ে। 

কিশোরী দুইজনের নিখোঁজের ব্যাপারে কারও কোন সংশ্লিষ্টতা না পাওয়ায় এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। 
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top