মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা সংগঠনের মত বিনিময় সভা

মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা সংগঠনের মত বিনিময় সভা


ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: রবিবার ৭ মার্চ জামালপুর "মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা" সংগঠনের উপজেলা কমিটি সমুহ পুর্নাঙ্গ গঠন ও মত বিনিময় সভার আয়োজন করা হয়। 

জেলা আহবায়ক মোঃ সানোয়ার হোসেন এর সভাপতিত্বে  জামালপুর প্রাইম ইন্সুইরেন্স কোম্পানীর সভা কক্ষে  আলোচনা সভার আয়োজন করেন জেলা কমিটি। 

"মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা" সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও কেন্দ্রীয় সভাপতি মোঃ আব্দুস সালাম বুলেট এর দিকনির্দেশনায়, প্রধান আলোচক হিসাবে আলোচনা করেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলী আকবর। 

সরিষাবাড়ি উপজেলা কমিটির সভাপতি শরিফুল ইসলাম সোহাগ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এডভোকেট সানোয়ার হোসেন, সুপ্রিম কোর্ট ও উপদেষ্টা মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরাG  

বিশেষ অতিথি মির্জা মোঃ আব্দুল বাছেদ, এতে বক্তব্য রাখেন নেতৃবৃন্দ। জামালপুর জেলার সকল উপজেলা কমিটি গঠন ও দায়িত্ব বন্টন করা হয়। নবগঠিত নেতৃবৃন্দের প্রতি মানবিক কাজ বেশি বেশি করার আহবান জানানো হয়।

বেকার মুক্ত জামালপুর গড়ার  প্রত্যাশায় মানবিক যোদ্ধাদের আহবান জানান।
সকলে ঐক্যবদ্ধ ভাবে অসহায়,হতদরিদ্র পরিবারকে সহায়তা ও বেকার মুক্ত জামালপুর গড়ার দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হন।

এর আগে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলী আকবর এর নেতৃত্বে মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা সংগঠনের পক্ষ থেকে নবনির্বাচিত জামালপুর পৌরসভার মেয়র মোঃ সানোয়ার হোসেন ছানু কে ফুলেল তোড়া দিয়ে বরণ করে নেয়া হয় ও শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন জামালপুর জেলা কমিটি সহ সকল উপজেলা কমিটির নেতৃবৃন্দ।   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।