বকশীগঞ্জে চোরাই গরু সহ ৪ চোর আটক

S M Ashraful Azom
1
বকশীগঞ্জে চোরাই গরু সহ ৪ চোর আটক


আল মোজাহিদ বাবু,বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে ২ টি চোরাই গরু সহ ৪ চোরকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। 

রবিবার সন্ধ্যায় বকশীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে ।

আটককৃতরা হলেন বালুগ্রাম এলাকার; মৃত; দুলা মিয়ার ছেলে আমিনুল(৩৫) , ঘাসির পাড়া বাংগাল পাড়া গ্রামের মোতালেবের ছেলে সবুজ মিয়া (৩২) , রইড়ামারী; গ্রামের মৃত হয়যত আলীর ছেলে নজরুল ইসলাম,দক্ষিন পলাশতলা গ্রামের মৃত শামছুল হকের ছেলে মিষ্টার (৬০) 

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার রাতে বকশীগঞ্জ সদর ইউনিয়নের মালিরচরের সিংগেরচর গ্রামের; নুর ইসলামের গোঁয়াল ঘর থেকে একটি ষাঁড় গরু চুরি হয় । 

গরু চুরি করে নিয়ে যাওয়ার পথে চুরদের ব্যবহৃত মোবাইল ফোনটি ফেলে যায় পরের দিন ভোরে গরুর মালিক  গোয়ালঘরে গরু না পেয়ে মোবাইল ফোন পরে থাকতে দেখে পরে গরুর মালিক মোবাইল ফোনটি মাটি থেকে কোরে নিয়ে  বকশীগঞ্জ থানায় এসে অভিযোগ দায়ের করে । 


মোবাইল ফোনের সূত্র ধরে বকশীগঞ্জ থানার ওসি নির্দেশে এসআই মুন্তাজ, এএসআই কামরুল, এএসআই জুবায়েল ও এএস আই আজিজসহ সঙ্গীয় ফোর্স বিভিন্ন যায়গায় অভিযান চালিয়ে ৪ গরু চোরকে আটক করে এবং তাদের স্বীকারোক্তিতে বগার চর ইউনিয়নে ঘাসির পাড়া ইউনুস ব্যাপারির গোঁয়াল ঘর থকে ২টি গরু উদ্ধার করে । 

তবে গরু ২টি উদ্ধার করলেও ইউনুস ব্যাপারিকে আটক করতে পারেনি পুলিশ।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম সম্রাট সত্যতা নিশ্চিত করে তিনি জানান, তাদের বিরুদ্ধে মামলা হয়েছে । 

সোমবার দুপুরে তাদেরকে জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে । তিনি আরো জানান বাকী আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে ।



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

1Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top