জামালপুরে অগ্নিকান্ডে স্ত্রী নিহত, স্বামী আহত

জামালপুরে অগ্নিকান্ডে স্ত্রী নিহত, স্বামী আহত
ইনসেটে জামালপুরে অগ্নিকান্ডে নিহত গৃহবধু শিপ্রা


জামালপুর প্রতিনিধি: জামালপুরে ভয়াভহ অগ্নিকান্ডে সানজিদা আক্তার শিপ্রা (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। 

এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী ইকরামুল ইসলাম শুভ্র (৩৫)। রবিবার সকালে জামালপুর পৌর এলাকার রশিদপুরে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।  

জামালপুর ফায়ার সাভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোহাম্মদ আফসার উদ্দিন জনান, সকাল সোয়া ১০টার দিকে পৌর এলাকার রশিদপুরে বাড়িতে গ্যাস সিলিন্ডার দিয়ে রান্না করছিলেন গৃহবধূ সানজিদা আক্তার শিপ্রা। 

এ সময় সিলিন্ডারের পাশে থাকা পেট্রোল ভর্তি একটি ড্রামে আগুন ছড়িয়ে পড়লে পেট্রোলের ড্রামটিতে বিষ্ফোরণ ঘটে বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে সানজিদার মৃত্যু হয় এবং গুরুতর আহত হয় তার স্বামী ইকরামুল ইসলাম শুভ্র। 

পরে আহত ইকরামুল ইসলাম শুভ্রকে স্থানীয়রা উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহত ইকরামুল ইসলাম শুভ্র রশিদপুর বাজারে পেট্রোল, অকটেনসহ বিভিন্ন ধরনের তেলের ব্যবসা করেন।  
 
এদিকে অগ্নিকান্ডের প্রায় একঘন্টা পর ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে স্থানীয়রা উত্তেজিত হয়ে ফায়ার সার্ভিসের একটি গাড়ি ভাংচুর করে এবং কয়েকজন দমকল কর্মীকে আহত করে। পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে।    
   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।