উল্লাপাড়ায় স্কুল ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগ, ধর্ষক গ্রেফতার

উল্লাপাড়ায় স্কুল ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগ, ধর্ষক গ্রেফতার


উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়ায় এক স্কুল ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে রিয়াজুল ইসলাম নামের অপর এক স্কুল ছাত্রকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। 

বৃহস্পতিবার রাতে তাকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। 

রিয়াজুল পৌরশহরের সেনগাঁতী মহল্লার হযরত আলীর ছেলে এবং খন্দকার আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয়ের ছাত্র। 

পুলিশ রিয়াজুলের বাড়ি থেকে এসময় ধর্ষনের শিকার ছাত্রীটিকে উদ্ধার করে। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় ধর্ষন ও অপহরণ মামলা হয়েছে।

ধর্ষিতার বাবা অভিযোগ করেন, রিয়াজুল তার মেয়েকে রাস্তাঘাটে প্রায়ই নানা কু-প্রস্তাব দিয়ে বিরক্ত করতো। তার মেয়ে প্রস্তাবে রাজি না হওয়ায় বৃহস্পতিবার রাতে তার ৬ সহযোগীকে সঙ্গে নিয়ে কথিত মেয়েকে কৌশলে বাড়ি থেকে ডেকে বের করে এবং অপহরণ করে রিয়াজুলের বাড়িতে নিয়ে যায়। সেখানে মেয়েটিক ধর্ষন করা হয়। 

স্থানীয়দের সহযোগিতায় বিষয়টি ধর্ষিতার বাবা জানতে পেরে উল্লাপাড়া থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ দ্রæত ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে এবং রিয়াজুল ইসলামকে গ্রেফতার করে। এসময় তার সহযোগীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার সেকেন্ড অফিসার ও এই মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ ইব্রাহীম খলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষিতার বাবা ঘটনার রাতেই থানায় রিয়াজুল ইসলামকে প্রধান আসামী করে তার সহযোগী ৬ সদস্যসহ মোট ৭ জনের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষন মামলা দায়ের করেছেন। পুলিশ অপহরনের সঙ্গে জড়িত অপর আসামীদের গ্রেফতারের চেস্টা চালাচ্ছে। 
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।