ঘাটাইলে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

S M Ashraful Azom
0
ঘাটাইলে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


ঘাটাইল প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেওয়া ঘোষণায় সারাদেশ ন্যায় টাঙ্গাইলের ঘাটাইলেও  লকডাউনে কর্মহীন হয়ে পড়া দরিদ্র অসহায় পরিবাদের মাঝে নিজ হাতে খাদ্য-সামগ্রী তুলে দিচ্ছেন আওয়ামীলীগের নেতা আলহাজ্ব সাইদুর রহমান। 

শনিবার (২৪ এপ্রিল) সকাল ১০টায়  উপজেলার লক্ষিনন্দর ইউনিয়নের মধুপুরচালা গ্রামে তার নিজ বাড়ি থেকে ইউনিয়নের  ৯টি ওয়ার্ডের বিভিন্ন গ্রামের  দরিদ্র অসহায় পরিবারের মাঝে এসব খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়। 

খাদ্য-সামগ্রী বিতরণ কালে আলহাজ্ব সাইদুর রহমান বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশ লকডাউন ঘোষণা করেছে সরকার। 

মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার নির্দেশে  এই করোনার মধ্যে যারা কর্মহীন অবস্থায় রয়েছে তাদের মধ্যে এই খাদ্য-সামগ্রী বিতরণ করা হচ্ছে। যাতে তারা কোন রকমভাবে পরিবার নিয়ে চলতে পারে। 

তিনি আরো বলেন,এসব ত্রাণ বিতরণ মোটেও কোন লোক দেখানো নয়, আমার সামর্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব তাদের পাশে দাঁড়াবার চেষ্টা করছি। আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি। 

আপনার সামর্থ্যরে মধ্যে একজন, পাঁচজন বা তার অধিক যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়িয়ে দেন। 

তিনি সরকারের পাশাপাশি দেশের এই সংকটময় মুহুর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান। 

এ সময় উপস্থিত ছিলেন, লক্ষিনন্দর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও  ছাত্রলীগের নেতৃবৃন্দরা। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাউল,১কেজি মুড়ি,১কেজি আলু,১কেজি চিনি,১প্যাকেট দুধ,১প্যাকেট সেমাই,১০টি ডিম ও একটি মাক্স । 
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top