উল্লাপাড়ায় মসজিদ মন্দির উন্নয়নে এমপি'র চেক বিতরণ

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় মসজিদ মন্দির উন্নয়নে এমপি'র চেক বিতরণ


উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়ায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে থেকে প্রাপ্ত  টিআর-কাবিখার আওতায় মসজিদ, মন্দির , কবরস্থান ও রাস্তা নির্মাণে জিআর(নগদ) চেক বিতরণ করা হয়েছে । 

শনিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পৌর মেয়রের হাতে চেক তুলেদেন উল্লাপাড়ার উন্নয়নের রুপকার মাননীয় জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ, উপজেলা সহকারী কমিশনার( ভুমি) মোঃ নাহিদ হাসান খান, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মোঃ মাহবুবর রহমান ভুঁইয়া, উপজেলা আওয়ামিলীগের সভাপতি ফয়সাল কাদের রুমি, উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকত ওসমান, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল প্রমুখ । 
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top