ইসলামপুরে লকডাউন কার্যকারে মাঠে প্রশাসন

ইসলামপুরে লকডাউন কার্যকারে মাঠে প্রশাসন


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। জামালপুরের ইসলামপুরে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন কার্যকরে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন।

“স্বাস্থ্যবিধি মেনে চলি; করোনা থেকে মুক্ত থাকি” এই স্লোগানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবরোধে সরকার ঘোষিত “লক ডাউন” বাস্তবায়নে ইসলামপুর উপজেলার পৌরসভা ও সকল ইউনিয়নে মাইকিং করানো হয়েছে এবং জনসাধারণ কে সচেতন করা হচ্ছে। আজ সকাল থেকেই ইসলামপুর উপজেলার বিভিন্ন বাজার, গুরুত্বপূর্ণ মোড়ে সরকার ঘোষিত প্রজ্ঞাপন ও জেলা ম্যাজিস্ট্রেট, জামালপুর কর্তৃক জারিকৃত “গণ বিজ্ঞপ্তি” বহুলভাবে উপজেলা প্রশাসনের পক্ষে থেকে প্রচার করা হয়েছে। সরকার ঘোষিত সাতদিনের লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতসহ অভিযান চলছে ।

উপজেলা প্রশাসনের পক্ষে পৃথক অভিযানে নেতৃত্ব দেন উপজেলা উপজেলা নির্বাহী অফিসার এস.এম.মাজহারুল ইসলাম ও উপজেলা সহকারী কমিশনার ভূমি রোকনুজ্জামান খান।

এসময় মাস্ক পড়াসহ স্বাস্থ্য বিধি কার্যকরে জনসাধারনকে সচেতনতার করার পাশাপাশি বিভিন্ন সেবা কার্যক্রম পরিচালনা এবং সরকারি এই সিদ্ধান্তে সকলকে সহযোগিতা করার অনুরোধ করা হয়। লক ডাউন ও স্বাস্থ্যববিধি প্রতিপালনে শহরের ঠাকুরগঞ্জ নিত্য বাজার (পৌর বাজার), ধর্মকুড়া, মোশারফগঞ্জ, পাথর্শী বাজার এলাকায় মোবাইল কোর্টে ২টি মামলায় ৭হাজার টাকা জরিমানাও করা হয়।
   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops