এমপি’র রোগমুক্তি কামনায় এতিমদের খাওয়ালেন যুবলীগ সভাপতি বিপ্লব

এমপি’র রোগমুক্তি কামনায় এতিমদের খাওয়ালেন যুবলীগ সভাপতি বিপ্লব


স্টাফ রিপোর্টার: জাতীয় সংসদের সিরাজগঞ্জ-১ কাজিপুর আসনের এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় এর রোগমুক্তি কামনায় দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করেছেন উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব সরকার্।

শুক্রবার (৯ এপ্রিল) বাদ জুমা  নতুন মেঘাই জামে মসজিদে দোয়া ও বরইতলী আহমাদিয়া এতিমখানায় কোরান খতম ও এক বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

দোয়া অনুষ্ঠানে যুবলীগ সভাপতি বিপ্লব সরকার বলেন, ‘ কাজিপুরের মাটি ও মানুষের ভালোবাসার টানে কাজ করতে গিয়ে পিতাকে হারিয়েছেন যিনি সেই নেতা আজ নিজেও করোনায় আক্রান্ত। মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট তাই সম্মানিত মুসল্লী এবং এতিম বাচ্চাদের নিয়ে তার জন্যে দোয়া করেছি। আশা করছি ইনশা আল্লাহ তিনি দ্রুত সুস্থ্য হয়ে উঠবেন।’

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক তালুকদার, সাধারন সম্পাদক আব্দুল মতিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম শামীম মেম্বর, রাউজক নেতা খালেদ মোশাররফ তালুকদার রুবেল, সাবেক জিএস আব্দুল মুক্তি তালুকদারসহ  অন্যান্য মুসল্লীগণ।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।