ধুনটে অটোভ্যান উল্টে পড়ে গৃহবধূ নিহত

ধুনটে অটোভ্যান উল্টে পড়ে গৃহবধূ নিহত


রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় ব্যটারি চালিত অটোভ্যান উল্টে পড়ে আন্না খাতুন (৪৭) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। নিহত আন্না খাতুন উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারি গ্রামের সোহরাব আলীর স্ত্রী।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আন্না খাতুনের মৃত্যু হয়। এর আগে বুধবার সকাল ১১টার দিকে ধুনট-সোনাহাটা সড়কের নলডাঙ্গা বাজার এলাকায় অটোভ্যান থেকে পড়ে তিনি আহত হন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আন্না খাতুন বুধবার সকালের দিকে অটোভ্যানে চড়ে ধুনট শহর থেকে শৈলমারি গ্রামে নিজ বাড়ির দিকে রওনা হন। পথিমধ্যে নলডাঙ্গা বাজার এলাকায় পৌছলে অটোভ্যানের চালক নিয়ন্ত্রন হারায়। এসময় অটোভ্যানটি উল্টে গেলে আন্না খাতুন পড়ে আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবণতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ নেই। এ কারণে আইনী প্রক্রিয়া শেষে আন্না খাতুনের মৃতদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।  
   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops