উল্লাপাড়ায় আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার কমিটির অভিষেক অনুষ্ঠিত

উল্লাপাড়ায় আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার কমিটির অভিষেক অনুষ্ঠিত


উল্লাপাড়া প্রতিনিধি: “মানুষ মানুষের জন্য” এই শ্লোগানকে সামনে রেখে রবিবার সন্ধায় উল্লাপাড়ার আড্ডা চাউনিজ রেস্টুরেন্টে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার উল্লাপাড়া ও শাহজাদপুর শাখা সমন্বয় অফিস এ অনুষ্ঠানের আয়োজন করেন। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবজমিন পত্রিকার স্থানীয় প্রতিনিধি বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব রাজু আহমেদ সাহান।

সংস্থার সহ-সভাপতি মানবতাবাদী শহিদুল ইসলামের সভাপতিত্বে অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন যায়যায়দিন পত্রিকার স্থানীয় প্রতিনিধি আনিছুর রহমান লিটন, সংগঠনের সভাপতি আব্দুল হাকিম মানিক, সাধারণ সম্পাদক রবিউল করিম, সহ-সভাপতি প্রভাষক জেলহক জুয়েল প্রমুখ। 

অভিষেক অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের সর্বত্র আজ মানবাধিকার লংঘিত হচ্ছে। খাদ্য, বস্ত, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসার মত মৌলিক অধিকার থেকে বঞ্চিত হচ্ছে দেশের সাধারণ মানুষ। বঞ্চিতদের অধিকার প্রতিষ্ঠায় সার্বক্ষণিকভাবে কাজ করে যাবে এই সংস্থাটি। 

মৌলিক অধিকার ছাড়াও আইনি সহায়তা দিবে সমাজের ভুক্তভোগী অধিকার বঞ্চিত মানুষদের। 

এ সময় সংস্থার নবনির্বাচিত কমিটির সদস্যদের ঘিরে অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে সদস্যদের মাঝে আইডি কার্ড বিতরণ করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।