বকশীগঞ্জে লকডাউনের প্রথম দিনেই মাঠ গরম করলেন ইউএনও-ওসি

বকশীগঞ্জে লকডাউনের প্রথম দিনেই মাঠ গরম করলেন ইউএনও-ওসি


নুরুল ইসলাম মোল্লা, বকশীগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে কঠোরভাবে মাঠে নেমেছেন প্রশাসন। 

সোমবার লকডাউনের প্রথম দিনে বকশীগঞ্জ উপজেলা প্রশাসন ও থানা প্রশাসন সর্বশক্তি নিয়ে মাঠে নামেন। 

বকশীগঞ্জ পৌর শহর সহ বিভিন্ন ইউনিয়নের বাজার গুলোতে প্রথম দিনেই মাঠ গরম করেন উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা ও বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম স¤্রাট। 

সকাল থেকেই ইউএনও মুন মুন জাহান লিজা, এসিল্যান্ড ¯িœগ্ধা দাস, ওসি শফিকুল ইসলাম স¤্রাট, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী বকশীগঞ্জ পৌর শহরে লকডাউন নিশ্চিত করতে অভিযান শুরু করেন। যারা অপ্রয়োজনে ঘর থেকে বের হয়েছেন তাদেরকে জরিমানার আওতায় আনা হয়। 

ইউএনও-ওসির এ্যাকশনে পুরো শহর নিস্তব্ধ হয়ে যায়। শহরের সকল দোকান পাট বন্ধ রাখা হয়। শুধুমাত্র জুরুরী সেবা ব্যতিত সকল কিছু বন্ধ করা হয়। 

লকডাউনের প্রথম দিন পুরো শহর ছিল প্রশাসনের দখলে। মানুষকে সচেতন করতে ব্যাপক প্রচারণা চালানো হয়। হ্যান্ড মাইক নিয়ে নিজেই মাইকিং করেন ইউএনও মুন মুন জাহান লিজা। 

শুধু বকশীগঞ্জ শহরেই নয় জনবহুল এলাকা ছাড়াও বিভিন্ন ইউনিয়নের হাট-বাজার গুলোতে অভিযান পরিচালনা করা হয়। বকশীগঞ্জ পৌর ছিল প্রায় ফাঁকা। প্রথম দিনে জনসমাগম ছিল খুবই কম। 

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) ¯িœগ্ধা দাস, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় সহ ব্যবসায়ী নেতৃবৃন্দ লকডাউন কার্যকর ও বাস্তবায়নে উপস্থিত ছিলেন। 
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops