উল্লাপাড়া সদর ইউনিয়নে সরকারের নগদ সহায়তা পেল ২ হাজার পরিবার

উল্লাপাড়া সদর ইউনিয়নে সরকারের নগদ সহায়তা পেল ২ হাজার পরিবার


উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়নে সুবিধা ভোগী অসহায় মানুষের মাঝে বৃহস্পতিবার বিকালে ২ হাজার পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নগদ সহায়তা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ জননেতা তানভীর ইমাম। 

বাখুঁয়া অফদার ইভান কমিউনিটি সেন্টার মাঠে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয় এবং উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার সহযোগিতায় সদর ইউনিয়ন পরিষদ উক্ত অনুষ্ঠানের আয়োজন করে।  

পবিত্র রমজান উপলক্ষ্যে ও কোভিট-১৯ সংক্রামণে ক্ষতিগ্রস্থ দুস্থ, অসহায়, কর্মহীন ও দরিদ্র  পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার জিআর ( নগদ অর্থ) ও ভিজিএফ (নগদ অর্থ) ২ হাজার পরিবারের মাঝে নগদ সহায়তার অর্থ প্রদান করা হয়। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান, উল্লাপাড়া সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আবু সালেক, সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, সিরাজগঞ্জ জেলা পরিষদ সদস্য মোঃ হাফিজুর রহমান হাফিজ, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, সদর ইউনিয়ন পরিষদের সহ-সভাপতি রফিকুল ইসলাম রতনসহ আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।