বিনা পয়সা সরকারি সকল সুবিধা পাবে প্রতিটি মানুষ: স্মৃতি এমপি

বিনা পয়সা সরকারি সকল সুবিধা পাবে প্রতিটি মানুষ স্মৃতি এমপি


আশরাফুল ইসলাম গাইবান্ধা : জাতির জনক বঙ্গবন্ধুকন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির নেতৃত্বে বর্তমান সরকারের সকল সুবিধা বিনা পয়সা প্রতিটি মানুষ যেন পায় সে লক্ষে কাজ করার জন্য উপজেলার সকল দপ্তরের সরকারি কর্মকর্তা ও কর্মচারীসহ দলীয় নেতাকর্মীদের কাজ করার আহবান জানান বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা ৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।

তিনি আজ ৬ মে বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারি ভাবে বোরো মৌসুমে ধান ক্রয়ে উপজেলার কৃষকদের মধ্যে হতে লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন এবং ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন কালে এসব কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,বিগত সময়ে এই উপজেলার নেতাকর্মীদের কোন প্রকার মূল্যায়ণ করা হয়নি। মাননীয় প্রধানমন্ত্রী যেহেতু আমাকে জনগণের সেবা করার সুযোগ দিয়েছেন সেহেতু সারাদেশের ন্যায় আমার নির্বাচনী এলাকায় আমার তৃণমুলের দলীয় নেতাকর্মীদের মুল্যায়ণ করা হবে । এতে কোন নেতা বা কে মন খারাপ করলো নাকি আমার বিরোধীতা করলো তা আমার শোনার সময় নাই। তিনি উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জকে এসময় উদ্দেশ্য করে বলেন কোন প্রকার অন্যায় কে প্রশ্রয় দিবেন না ন্যায় সঙ্গত ভাবে কাজ করবেন । জনগণ কে সঠিক সেবা দিবেন। বর্তমান সরকারের প্রধান ও প্রথম অঙ্গিকার বিনা পয়সায় এবং কোন প্রকার হয়রানি না হয়ে প্রাপ্ত অধিকার ও সেবা পাবে। তিনি আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর দিন রাত একাকার করে দেশ ও মানুষের ভাগ্য পরিবর্তনে রাজনীতি করে যাচ্ছেন আমরা দলীয় নেতাকর্মীরা তার সঠিক নির্দেশনা মোতাবেক কাজ করে যাচ্ছি যতদিন সুযোগ পাবো এ ভাবে কাজ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মান করে দেশ ও জাতির কাংখিত উন্নয়ন ঘটানো হবে।

এসময় পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি আলহাজ¦ তোফাজ্জল হোসেন সরকার,উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি আবু বকর প্রধান,সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ একে এম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ,যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব ,পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান ,প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, উপজেলা কৃষি অফিসার আজিজুল ইসলাম,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাহবুব আলম,খাদ্য কর্মকর্তা আবুল কাদের বকসি,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল মিত্র, সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ি দিলিপ চন্দ্র সাহা,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ার বেগম,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন,উপজেলা কৃষকলীগের সভাপতি মোহাব্বতজান চৌধুরী,সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম পাপুল,উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাংবাদিক আশরাফুল ইসলাম, গাইবান্ধা জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শ্যামলী আক্তার, উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী সাবিনা ইয়াসমিন তিথি,মহদীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউজ্জামান খোকন,উপজেলা আওয়ামীলীগের সদস্য ও বরিশাল ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি সাংবাদিক রফিকুল ইসলাম প্রমুখ। এরপর উপজেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের মাঝে মাস্ক বিতরণ, দলীয় কার্যালয়ে নতুন ভবন নির্মাণ কাজ ও পলাশবাড়ী মহিলা মাদ্রাসার পুকুর ভরাটে কাবিখা প্রকল্পের কাজ পরির্দশন করেন। এসময় তিনি নারী শিক্ষায় আরো এগিয়ে যেতে মহিলা মাদ্রাসার অবকাঠামো উন্নয়নের অঙ্গিকার করেন।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।