হোটেলে কার সঙ্গে রাত কাটান দেবলীনা?

S M Ashraful Azom
0
হোটেলে কার সঙ্গে রাত কাটান দেবলীনা

সেবা ডেস্ক: সমালোচকদের মুখ কীভাবে বন্ধ করতে হয়, তা ভালোই জানা আছে জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমারের। সামাজিক যোগাযোগ মাধ্যমে আগেও একাধিকবার ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছে উত্তম কুমারের নাতবউকে। কিন্তু চুপ থাকেননি তিনি। কড়া ভাষায় ট্রোলারদের জবাব দিয়েছেন। 

এবারো ইনস্টাগ্রাম পোস্টে দেবলীনার দিকে অশালীন মন্তব্য ছুঁড়ে দেয় এক নেটিজেন। পাল্টা জবাব দিতে ছাড়েননিও অভিনেত্রী। 

দু-দিন আগেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন দেবলীনা। সেখানে গামছা প্রিন্টের সুতির স্কার্ট এবং প্রিন্টেট ফতুয়ায় ধরা দিয়েছেন তিনি। ক্যাপশনে ‘শুভ রাত্রি’ লিখেছিলেন দেবাশিস কুমার কন্যা। ছবিটি সাদা ধপধপে বিছানায় বসে তোলা। এই ছবিতে অনেকেই দেবলীনাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন, কেউ কেউ আবার গামছা প্রিন্ট পছন্দ না হওয়ার কথাও জানিয়েছেন। 

তবে একজন কমেন্ট বক্সে লেখেন- কোন হোটেলে কার সঙ্গে রাত কাটাচ্ছ মামনি। গামছা পরে পোস্ট ছি! এই মন্তব্য দেখে চুপ থাকেননি নায়িকা। তিনি লেখেন- আপনি পাগল, ডাক্তার দেখান। 

শুধু দেবলীনাই নয়, তার অনুরাগীরাও ওই ব্যক্তিকে শালীনতার পাঠ পড়ান। একজন লেখেন- দেবলীনা স্বাবলম্বী। যদি হোটেলে রাত কাটাতেও হয় ও নিজের পয়সায় একা একা রাত কাটাতে পারে। কাউকে দরকার হয় না। 

গত বছর ডিসেম্বরেই গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাধা পড়েছেন দেবলীনা। শীঘ্রই ড্যান্স বাংলা ড্যান্স-এর মঞ্চে মেন্টরের আসরে দেখা যাবে দেবলীনাকে। এখন সেই নিয়েই ব্যস্ত দেবলীনা। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top