শেখ হাসিনার “স্বদেশ প্রত্যাবর্তন দিবস” উপলক্ষে আলোচনা সভা

শেখ হাসিনার “স্বদেশ প্রত্যাবর্তন দিবস” উপলক্ষে আলোচনা সভা

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনা’র ‘‘স্বদেশ প্রত্যাবর্তন দিবস’’টি যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে আগামীকাল ৩১মে (সোমবার) এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

করোনাভাইরাস পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি অনুসরণ করে আগামীকাল ৩১ মে’ বিকেল ৪টায়, কাকরাইলস্থ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা  ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশন আলোচনা সভার আয়োজন করেছে।
মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের জনসংযোগ কর্মকর্তা মোহা. হাবিবুল ইসলাম সুমনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) প্রথম নির্বাচিত সফল মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য মোহাম্মদ সাঈদ খোকন।
অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সংগ্রামী সভাপতি ওমর আলীর সভাপতিত্বে এই আলোচন সভায় আরো অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করবেন।

উল্লেখ্য, আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭ মে বাংলাদেশের মানুষের কাছে ফিরে আসেন। সেদিন বিকেল সাড়ে ৪টায় ইন্ডিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে শেখ হাসিনা ভারতের রাজধানী দিল্লী থেকে কলকাতা হয়ে তৎকালীন ঢাকা কুর্মিটোলা বিমানবন্দরে এসে পৌঁছেন। প্রতিবছর ওই দিন থেকে ১৭ মে শেখ হাসিনার “স্বদেশ প্রত্যাবর্তন দিবস” মর্যাদার সাথে পালিত হয়। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।