ইউএনও’র হস্তক্ষেপে দুস্থরা ফেরত পেলেন ক্যাশ আউটের অতিরিক্ত অর্থ

ইউএনও’র হস্তক্ষেপে দুস্থরা ফেরত পেলেন ক্যাশ আউটের অতিরিক্ত অর্থ



কাজিপুর প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে সরকারী সামাজিক নিরাপত্তা বেষ্টনীর  জিটু পি’র মাধ্যমে প্রদানকৃত বয়ষ্ক, বিধবাভাতা সহ অন্যান্য ভাতার অর্থ তুলতে দোকানীরা নিচ্ছেন অতিরিক্ত অর্থ। এতে করে প্রকৃত উপকারভোগীরা ক্ষতির সম্মুখিন হচ্ছেন। এই সংবাদ বিভিন্ন মাধ্যমে থেকে জানতে পারেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী।  

শনিবার (২৯মে) সন্ধ্যায় উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের হাটশিরা বাজারের ফ্রেক্সিলোড ব্যবসায়ী ভুলু মিয়ার দোকানে তিনি মহল­াদার পাঠান। এসময় ওই দোকানী নিজের ভূল বুঝতে পেরে তাৎক্ষণিক মাইকিং করে এলাকার সুবিধাভোগীদের তার দোকানে নিয়ে আসেন। এসময় টাকা উত্তোলনকারী একুশজন সুবিধাভোগীর নিকট থেকে অতিরিক্ত দুইশ থেকে তিনশ করে নেয়া টাকা তিনি ফেরৎ দেন। এরকম ভুল আর হবেনা মর্মে ওই দোকানী ইউএনও’র নিকট ক্ষমা প্রার্থনা করেন। এদিকে রাতেই উপজেলা নির্বাহী অফিসার তার সরকারী সামাজিক মাধ্যমে উপজেলার মোবাইল ব্যাংকিংয়ের সাথে জড়িত এজেন্টদের দৃষ্টি আকর্ষণ করে একটি পোস্ট দিয়েছেন। তিনি উলে­খ করেন “ স¤প্রতি ভাতার টাকার ক্যাশ আউটে অতিরিক্ত খরচ নেওয়া হচ্ছে মর্মে অভিযোগ পাওয়া যাচ্ছে যা মোটেও কাম্য নয়। এটি শাস্তিযোগ্য অপরাধ। সুতরাং এ ধরনের প্রতারণা থেকে দূরে থাকুন। অন্যথায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে সমাজের সচেতন মহলকে এগিয়ে আসার জন্য অনুরোধ করছি।”  
 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।