ধুনটে ধান মাড়াইকালে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু

ধুনটে ধান মাড়াইকালে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু



রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় ধান মাড়াইকালে বিদ্যুৎস্পর্শে সোনাউল্লা (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। 

নিহত সোনাউল্লা উপজেলার হাসাপোটল গ্রামের মোবারক আলী ছেলে। বুধবার দুপুর ১টার দিকে নিহতের নিজ  বাড়ির উঠানে এ ঘটনা ঘটে।

নিহতের ভাই সোহেল রানা জানান, সোনাউল্লা পেশার একজন কৃষক। বুধবার সকাল থেকে সোনাউল্লা তার বাড়ির উঠানে ধান মাড়াই করছিলেন। একপর্যায়ে দুপুরের দিকে বৈদুতিক পাখার বাতাসের সাহায্যে ওই ধান পরিস্কার শুরু করেন। 

এ সময় অসাবধানতা বশত বৈদ্যুতিক তারের স্পর্শে এলে বিদ্যুতায়িত হন। নিহতের স্বজনরা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক আবুল বাশার জানান, হাসপাতালে নিয়ে আসার পুর্বেই সোনাউল্লার মৃত্যু হয়েছে। তাকে চিকিৎসা দেয়ার কোন সুযোগ পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে বিদ্যুৎস্পর্শে সোনাউল্লার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, সংবাদ পেয়ে একজন পুলিশ কর্মকর্তাকে পাঠানো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।