জামালপুরে ‘গাঙচিল আন্তর্জাতিক সাহিত্য সংস্কৃতি পরিষদের’ কমিটি গঠন

জামালপুরে ‘গাঙচিল আন্তর্জাতিক সাহিত্য সংগঠন সাহিত্য সংস্কৃতি পরিষদের’ কমিটি গঠন শাহ্ জামাল আহবায়ক, ফুয়াদ সদস্য সচিব
বাম থেকে সাংবাদিক মো. শাহ্‌ জামাল ও রাজু আহমেদ ফুয়াদ

জামালপুর সংবাদদাতা: দৈনিক ইত্তেফাক-নিউ নেশন ও সেবা হট নিউজের সাংবাদিক-লেখক মো. শাহ্ জামালকে আহবায়ক এবং দৈনিক পরিবর্তনের সাংবাদিক-সাংস্কৃতিক কর্মী রাজু আহমেদ ফুয়াদকে সদস্য সচিব করে ‘গাঙচিল আন্তর্জাতিক সাহিত্য সংগঠন সাহিত্য সংস্কৃতি পরিষদের’ জামালপুর জলার কমিটি গঠন করা হয়েছে।  

২৮ মে সন্ধ্যায় জামালপুর জেলা প্রেস ক্লাবে আনুষ্ঠানিকভাবে এই কমিটির ঘোষণা করেন-গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়ক এবং শেরপুর জেলার সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলম।

এ উপলক্ষে কবি ও মানবধিকার কর্মী গাজী মাজহারুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন-জামালপুরের সিনিয়র সাংবাদিক ও কবি সাযযাদ আনসারী,  শেরপুর জেলা শাখার সভাপতি সাংবাদিক ও কবি রফিক মজিদ, সাংগঠনিক সম্পাদক ছড়াকার আশরাফ আলী চারু ও অর্থ সম্পাদক সাংবাদিক কাজি মাসুম প্রমুখ। 

আলোচনা শেষে প্রস্তাব সমর্থনের মধ্যদিয়ে ১৫ সদস্যের নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন-যুগ্ম আহবায়ক যথাক্রমে কবি গাজি মাজহারুল ইসলাম, কবি আরিফুল ইসলাম লাভলু আকন্দ ও মো. রুবেল মিয়া। নির্বাহী সদস্যের মধ্যে কবি ইমাম হাসান ইমু, কথা সাহিত্যিক এসএম জুলফিকার আলী লেবু, কবি পারভেজ মোশারফ, আতিকুর রহমান, মির্জা সোলাইমান, সেলিম রেজা, মনিরুজ্জামান, মো. জাহাঙ্গীর আলম শাহানূর, রাকিব লিটন ও সাংবাদিক-গীতিকার ফজলুল করিম।

আগামী তিন মাসের মধ্যে জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য এই কমিটির অনুমোদন দেয়া হয়। অনুষ্ঠানে শেরপুর ও জামালপুর কবিদের প্রকাশিত বিভিন্ন গ্রন্থ পরস্পরের মধ্যে শুভেচ্ছা বিনিময় করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন-দীপ্ত টিভি’র জামালপুর প্রতিনিধি-সাংস্কৃতি কর্মী ও আবৃত্তিকার তানভির আহমেদ হীরা। 
 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।