ধুনট প্রেসক্লাবের মানববন্ধন

ধুনট প্রেসক্লাবের মানববন্ধন



রফিকুল আলম,ধুনট (বগুড়া): প্রথম আলোর জৈষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবীতে বগুড়ার ধুনট প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। বুধবার সকাল ১১টায় ধুনট শহরের কেন্দ্রীয় ঈদগাহ্ মসজিদের সামনে ধুনট-শেরপুর সড়কে উক্ত মানববন্ধন কর্মসূচীতে সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচীতে বক্তব্য রাখেন প্রথম আলোর ধুনট প্রতিনিধি মাসুদ রানা, ধুনট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শ্রাবণ, সহসভাপতি রেজাউল হক মিন্টু, বীর মুক্তিযোদ্ধা আজমল হোসেন, গোলাম ওহাব, আফতাব হোসেন, সাংবাদিক অপূর্ণ রুবেল, বাবুল ইসলাম, ইমদাদুল হক ইমরান, রাসেল মাহমুদ, জাহিদুল ইসলাম, জহুরুল মল্লিক, তারিকুল ইসলাম, আব্দুল হামিদ, ফরহাদ হোসেন, প্রভাষক মোকছেদুল হাসান ফারুক, ফটোগ্রাফার প্লাবন আমিন, আশিক মাহমুদ, শাহরিয়ার সুমন, শিক্ষার্থী কেএম রাব্বি, জিন্নাহুর রহমান রাকিব ও ব্যবসায়ী মিষ্টার হোসেন।

ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম তার বক্তব্যে বলেন, রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের চিহ্নিত করে তাদের কর্মকান্ড তদন্ত করে অনতিবিলম্বে ব্যবস্থা নিতে হবে। একইসঙ্গে তিনি রোজিনার বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তির দাবী জানান।
  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।