স্বল্প আয়ের মানুষের জন্য দেওয়ানগঞ্জে বাজার উদ্বোধন

স্বল্প আয়ের মানুষের জন্য দেওয়ানগঞ্জে বাজার উদ্বোধন


সেবা ডেস্ক: জামালপুর জেলার দেওয়ানগঞ্জের স্বল্প আয়ের মানুষদের জন্য বাজার উদ্বোধন করা হয়েছে।

গতকাল ৭ মে বিকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা মাঠে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কে এম আব্দুল্লাহ বিন রশিদ।

জানা গেছে, অফিসার্স ক্লাব এবং সমাজের প্রতিষ্ঠিত সচ্ছল ব্যক্তিদের আর্থিক সহায়তায় স্বল্প আয়ের মানুষদের জন্য বিভিন্ন পণ্যের অর্ধেক মূল্যে ভিন্নধর্মী এক বিশেষ বাজার। 

বাজারে মাছ, চাল, ডাল, তেল, লবণ, চিনি, আলু, পটল, ঢেঁড়স, মরিচ, পিঁয়াজ, লেবু, শসা, তেলসহ ভোজ্য সামগ্রী বিক্রি করা হয়। প্রতিটি পণ্যের মূল্য বর্তমান বাজার মূল্য থেকে অর্ধেক দামে ক্রয় বিক্রি হয়েছে। প্রথম দিনে ব্যাপক ক্রেতা সাধারণের জনসমাগম ঘটে এবং খুব অল্প সময়ের মাঝেই বিক্রি শেষ হয়ে যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কে এম আব্দুল্লাহ বিন রশিদ জানান, কোভিট-১৯ উপলক্ষে স্বল্প মূল্য বাজারের আয়োজন করা হয়। পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত স্বল্প মূল্য বাজার থাকবে। প্রতিদিন দুপুর ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে স্বল্প মূল্যের বাজার।

ব্যতিক্রমধর্মী বাজার উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা মেহের উল্লাহ, উপজেলা নির্বাচন কর্মকর্তা বেলাল হোসেনসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।