রৌমারীতে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

রৌমারীতে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন



শফিকুল ইসলাম: ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান গোল্ডকাপ বালক ফুটবল টুর্নামেন্ট অনুধর্ব-১৭ এর উদ্বোধন করা হয়েছে। 

শনিবার (২৯ মে) সকাল ১০ টার সময় কুড়িগ্রামের রৌমারীতে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এর শুভ উদ্বোধন করেন।

 এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছির বিল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিনু, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো:  আব্দুল কাদের সরকার, শহিদুল ইসলাম শালু, রেজাউল করিম মাস্টার, সরবেশ আলী, ইউপি সচিব মজিবুর রহমান, আমিনুল ইসলাম, রোকনুজ্জামান,  সহকারি শিক্ষক মোয়াক্ষের আলম সোনা ও রেফারী রোজাইন ইসলাম প্রমূখ। খেলাটিতে উপজেলার দাঁতভাঙ্গা, শৌলমারী, বন্দবেড়, রৌমারী, যাদুরচর ও চরশৌলমারী ইউনিয় পরিষদ ফুটবল টুর্নামেন্ট বালক অনুধর্ব ১৭ অংশ গ্রহণ করে। কয়েক হাজার দর্শক খেলাটি উপভোগ করেন।
 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।