অপপ্রচারের প্রতিবাদ করলেন কাজিপুর যুবলীগ

অপপ্রচারের প্রতিবাদ করলেন কাজিপুর যুবলীগ



স্টাফ রিপোর্টার:   সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর বিরুদ্ধে মিথ্যে সংবাদ প্রচারে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন কাজিপুর উপজেলা যুবলীগ।   

সোমবার (১৭ মে) দুপুরে কাজিপুর  উপজেলায় যুবলীগের দলীয় কার্যালয়ে  সাংবাদিকদের নিকট  লিখিত বক্তব্য উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক আলী আসলাম।  

লিখিত বক্তব্যে নেতৃবৃন্দ জানান, সম্প্রতি একটি অখ্যাত অনলাইন পত্রিকায় পর পর দুইদিন কাজিপুরের বর্তমান এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানকে জড়িয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশিত হয়। 

সংবাদটিতে মিথ্যা কল্পকাহিনীর বর্ণনা করা হয়েছে। উপজেলা চেয়ারম্যান আমাদের অভিভাবক। উপজেলা আ.লীগ এবং তার অঙ্গ সংগঠনের সকল কাজে তিনি সহযাগিতা দিয়ে চলেছেন।  ব্যক্তিগতভাবে তিনি দলের জন্যে নিবেদিতপ্রাণ একজন নেতা। 

তিনি নিরলসভাবে প্রকৌশলী তানভীর শাকিল জয় সাহেবের নির্দেশনা মোতাবেক দলকে পরিচালিত করে আসছেন। সকল উন্নয়ন কর্মকান্ড যখন দ্রæত হচ্ছে তখনি মহল বিশেষ এই অপপ্রচার চালাচ্ছে। কাজেই উপজেলা যুবলীগ (আমরা) প্রকাশিত সংবাদের  এই মিথ্যে সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এসময় উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকারসহ ১২ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সম্পাদকগণ উপস্থিত ছিলেন।  
 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।