প্রেমিকার ৫ দিনের অনশন: প্রেমিক প্রেমিকার প্রেম পরিণত হলো বিয়েতে

প্রেমিকার ৫ দিনের অনশন প্রেমিক প্রেমিকার প্রেম পরিণত হলো বিয়েতে



উল্লাপাড়া প্রতিনিধি:  উল্লাপাড়ায় প্রেমিকার অনশনের ৫ দিন পর তাদের প্রেম পরিনত হলো বিয়েতে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার বাঙ্গালা ইউনিয়নের দক্ষিণ-গাইলজানী গ্রামে এ ঘটনাটি ঘটে। বিভিন্ন মিডিয়াতে খবরটি ছড়িয়ে পড়লে স্থানীয় জনপ্রতিনিধি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের হস্তক্ষেপে সামাজিক ভাবে প্রেমিক প্রেমিকার প্রেম পরিনত হয় বিয়েতে।

জানা যায়, প্রায় ৩ বছর পূর্ব  থেকেই  তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বর্তমানে প্রেমিকা কুচিয়ামারা ডিগ্রি কলেজের ছাত্রী। বর রানা অনার্স পড়ুয়া ছাত্র। প্রেমিকাকে প্রেমিক তার নিজ বাড়ীতে রেখে সে পালিয়ে যায়। এলাকাবাসী  বিষয়টি জানাজানি হলে পরিবারের লোকজনও বাড়ী ছেড়ে চলে যায়।

স্থানীয় চেয়ারম্যান সোহেল রানা জানান, গত রোববার রাত থেকে ইউনিয়নের দক্ষিণ গাইলজানি গ্রামের আব্দুল খালেক এর ছেলে প্রেমিক রানার বাড়িতে একই গ্রামের এক কলেজ ছাত্রী বিয়ের দাবিতে অনশন করছে। চাঞ্চল্যকর ঘটনাটি বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে স্থানীয় জনগণ বিষয়টি মীমাংসার জন্য পরিষদকে অনুরোধ জানান। তারি প্রেক্ষিতে বৃহস্পতিবার সন্ধ্যায় উভয় পক্ষের সম্মতিতে সামাজিকভাবে তাদের মধ্যে বিয়ে সম্পন্ন হয়


এ বিষয়ে বাঙ্গালা ইউনিয়নের ইউপি সদস্য হায়দার আলী জানান, ১০ লক্ষ টাকা কাবিনের বিনিময়ে সামাজিক ভাবে ছেলে ও মেয়ের বিয়ে সম্পন্ন হয়েছে। গ্রাম প্রধান হাসেন আলী বলেন, বর্তমানে পারিবারিকভাবে মেয়েটিক গ্রহন করে সংসার করছে তারা। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।