ধুনটে পুলিশকে পেটানোর মামলায় জুয়াড়ি গ্রেফতার

ধুনটে পুলিশকে পেটানোর মামলায় জুয়াড়ি গ্রেফতার



রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় জুয়ার আসরে পুলিশ সদস্যকে পিটিয়ে মোবাইল ফোন কেড়ে নেওয়ার মামলায় আরেফিন ইসলাম সাইফ (২৫) নামে এক জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। আরেফিন ইসলাম সাইফ বগুড়ার শাজাহানপুর উপজেলার বি-ব্লক এলাকার রহিমাবাদ উত্তরপাড়ার আব্দুল মান্নানের ছেলে।  

শুক্রবার দুপুর ১২টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এরআগে বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে বি-ব্লক এলাকার রহিমাবাদ উত্তরপাড়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেছে। আরেফিন ইসলাম সাইফ এলাকার চিহ্নিত জুয়াড়ি।

মামলা সূত্রে জানা গেছে, বগুড়া জেলা পুলিশ শাখায় (ডিএসবি) ওয়াচার কনষ্টেবল পদে চাকুরী করেন সেলিম মিয়া (৫৪)। প্রায় ৮ মাস ধরে তিনি ধুনট থানায় কর্মরত আছেন। গত ২৯ মার্চ রাত সাড়ে ৭টার দিকে সেলিম মিয়া একাই ধুনট উপজেলার বেড়েরবাড়ি বুড়িরভিটা এলাকায় জুয়া খেলার আসরে যান। সেখানে তিনি মুঠোফোন দিয়ে জুয়া খেলার আসরের ছবি তোলেন।

এ সময় সংঘবদ্ধ জুয়াড়িরা ক্ষুব্ধ হয়ে সেলিম মিয়াকে মারপিটে আহত করে তার মোবাইল ফোন কেড়ে নেয়। এ ঘটনায় পুলিশ সদস্য সেলিম মিয়া বাদি হয়ে এলাকার চিহ্নিত জুয়াড়ি হিটলার ওরফে হিটলু সহ ২৭জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। হিটলার ওরফে হিটলু বেড়েরবাড়ি গ্রামের আব্দুল জলিলের ছেলে। তার নেতৃত্বে বুড়িরভিটা এলাকায় দীর্ঘদিন ধরে তিন তাসের জুয়া খেলার আসর বসতো।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, এর আগে এই মামলার দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী আরেফিন ইসলামকে এই মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।