মাদারগঞ্জে ভাঙ্গারী দোকানে প্রতিপক্ষের হামলায় আহত এক

মাদারগঞ্জে ভাঙ্গারী দোকানে প্রতিপক্ষের হামলায় আহত এক


জামালপুর প্রতিনিধি: জামালপুরের মাদারগঞ্জে ভাঙ্গারী দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও দোকানের মালিক আব্দুর রফিক প্রামানিককে গুরুত্বর আহত করেছে প্রতিপক্ষ। 

গত শুক্রবার সকালে মাদারগঞ্জ উপজেলার তেঘরিয়া বাজারে এই ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল শনিবার আহতের ছেলে শামিমুল ইসলাম বাদী হয়ে মাদারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, মাদারগঞ্জ উপজেলার তেঘরিয়া বাজারে স্থানীয় আব্দুর রফিক প্রামানিক ভাঙ্গারী ব্যবসা করে আসছিলেন। 

তার ভাঙ্গারী দোকানের পাশের জমি নিয়ে প্রতিবেশী তেঘরিয়া গ্রামের বাহাদুর ফকিরের ছেলে মুকুল মিয়া ও শাকিল ফকিরের বিরোধ চলছিল। 

বিরোধের জেরে মুকুল মিয়া ও শাকিল ফকির দেশীয় অস্ত্র শস্ত্রসহ তার ভাঙ্গারী দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে ও ৩ লক্ষ ২৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। হামলায় বাধা দিতে গেলে আব্দুর রফিক প্রামানিককে মারধর করে ও ধারালো দা দিয়ে কোপ দিয়ে গুরুত্বর আহত করে। 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জামালপুর জেনারেল হাসপাতালে রেফর্ড করে। পরে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। প্রতিপক্ষরা এখনও প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে।  

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. শামছুল হুদা খান জানান, এ ঘটনায় আহত আব্দুর রফিক প্রামানিকের ছেলে শামিমুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।                        
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।