ঈদ সামগ্রী বিতরণ করলো সফিপুর আইডিয়াল

ঈদ সামগ্রী বিতরণ করলো সফিপুর আইডিয়াল


কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুর জেলার কালিয়াকৈরের সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজে শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারিদের ঈদ সামগ্রী ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে নতুন জামা-কাপড় বিতরণ করা হয়েছে। 

সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান তাদের হাতে  উক্ত উপহার সামগ্রী তুলে দেন। 

আজ শনিবার বেলা ১১:০০ টায় কলেজ ভবন অডিটোরিয়ামে আয়োজিত দেড় শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারি ও প্রায় তিনশত সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে নতুন জামা-কাপড় বিতরণ করা হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন প্রথম আলো গাজীপুর জেলা প্রতিনিধি মোঃ মাসুদ রানা, বাংলাদেশ প্রতিদিন কালিয়াকৈর প্রতিনিধি আলহাজ হোসেন, যুগান্তর কালিয়াকৈর প্রতিনিধি আলমগীর হোসেন , এশিয়ান টিভি প্রতিনিধি সামান উদ্দিন, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি হাইস্কুলের সিনিয়র শিক্ষক মোঃ বশির উদ্দিন, অত্র প্রতিষ্ঠানের শিক্ষক মোঃ আবদুর রহিম, মোঃ রেজাউল করিম, মোঃ আব্দুল জি বারেক তারেক ও প্রথম আলো বন্ধু সভার গাজীপুর জেলা সভাপতি মোঃ রেজাউল করিম।

উপহার সামগ্রী পেয়ে অনেকেই নিজের অভিব্যক্তি প্রকাশে বলেন, "এই করোনাকালীন যেখানে প্রাইভেট প্রতিষ্ঠান গুলোর অবস্থা খুবই করুণ এমতাবস্থায় অত্র প্রতিষ্ঠান এরকম জনহিতকর কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত। আমরা এ উপহার পেয়ে খুবই খুশি। অত্র প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করি।"

সুবিধা বঞ্চিত শিশু নুপুর জানায় "এ ঈদে আমার বাবা নতুন জামা কিনে দিতে পারবে না বলছে। তাই আজকে আমি নতুন জামা পেয়ে অনেক আনন্দিত।"

অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারি ও সুবিধাবঞ্চিত শিশুদের জন্য সামান্য উপহার হিসেবে নতুন জামা-কাপড় বিতরণ করেছি। আমার বাবার নামে "আকবর আলী ফাউন্ডেশন" অর্থায়নে এ ধরনের সামাজিক কল্যাণমূলক কাজের ধারা যেন অব্যাহত রাখতে পারি। এজন্য সকলের কাছে দোয়া ও সার্বিক সহযোগিতা কাম্য।

উল্লেখ্য যে কালিয়াকৈর উপজেলার একটি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান অত্র সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড । অত্র প্রতিষ্ঠানের আয়োজনে এ ধরনের বিভিন্ন সামাজিক সহযোগিতামূলক কার্যাবলী পরিচালিত হয়ে থাকে।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।