ইসলামপুরে ডাকাত সর্দার সুজন হত্যা মামলায়- গ্রেফতার দুই

ইসলামপুরে ডাকাত সর্দার সুজন হত্যা মামলায়- গ্রেফতার দুই


লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর উপজেলার ডাকাত সর্দার সুজন তরফদারকে (৪২) হত্যা মামলার আলম প্রামানিক (৪২)ও লাল প্রামানিক (৪০)কে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

তারা উপজেলার প্রজাপতি চর গ্রামের মোঃ জয়নাল প্রামানিকের পুত্র। 

পুলিশ সুত্রে জানাগেছে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবারে ইসলামপুর সার্কেলের এএসপি মোঃ সুমন মিয়ার নেতৃত্বে পুলিশ কুমিল্লা থেকে তাদের গ্রেফতার করেন। 

তিনি জানান-হত্যা মামলার এজাহার ভ’ক্তসহ একাধিক মামলার আসামী আলম প্রামানিক ও প্রত্যক্ষদর্শীদের স্বাক্ষির ভিত্তিতে লাল প্রামানিককে গ্রেফতার করা হয়েছে। 

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনার দিনও এজাহার ভ’ক্ত দুই আসামীকে ধৃত করে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য যে, চিহ্নিত ডাকাত সর্দার একাধিক মামলার আসামি সুজন তরফদার ২১ এপ্রিল উপজেলার সাপধরি ইউনিয়নের প্রজাপতির চর মডেল মসজিদে ইফতার ও মাগরিবের নামাজ আদায় করেন। নামাজ শেষে প্রজাপতির চর বাজারে একটি চায়ের দোকানের সামনে দূর্বৃত্তরা অতর্কিত হামলা করে ধারাল অস্ত্র দিয়ে তাকে গলা কেটে করে হত্যা করে পালিয়ে যায়। সে বেলগাছা ইউনিয়নের চর বরুল গ্রামের মৃত আকবর আলী তরফদারের ছেলে। এ ব্যাপারে ইসলামপুর থানায় ১৩জনকে আসামী করে স্ত্রী আমেনা বেগম একটি হত্যা মামলা দায়ের করে। 
   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।