উল্লাপাড়ায় আন্তঃজেলা গরু চোর চক্রের ১০ হোতা গ্রেফতার

উল্লাপাড়ায় আন্তঃজেলা গরু চোর চক্রের ১০ হোতা গ্রেফতার




উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃ জেলা গরু চোর চক্রের সাথে জড়িত ১০ আসামীকে গ্রেফতার করেছে। বুধবার সকালে উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস পিপিএম গণমাধ্যম কর্মীদের কাছে দেওয়া সাক্ষাৎকারে গ্রেফতারের খবর তিনি নিশ্চিত করেন। গ্রেফতারকৃত আসামীদের সকালে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আসামীরা হলো- মোঃ খলিল (৩৫), মোঃ মোজাহার মোল্লা (৩৪), আমিরুল ইসলাম মন্টু দয়াল (৪৫), আমিনুল ইসলাম (৫৫), বাবু মন্ডল (২৫), লিটন আহমেদ (২৩), মোশারফ হোসেন ঝন্টু (৫০), নাজমুল হোসেন (৩৫) বাবলু মিয়া (৩৮) হাজী জিল্লুর রহমান কসাই (৫৩)। এ সময় হারানো ৩টি গরুর মধ্যে ১টি গরুসহ বহনকারী পিকআপ ভ্যান গাড়ী জব্দ করে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।
উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস পিপিএম বলেন, আন্তঃ জেলা গরু চোর চক্রের হোতাদের গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তারা উল্লাপাড়ার ঘোষগাতী মহল্লায় ম্যাচ ভাড়া নিয়ে গরু চুরি করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রী করে আসছিল।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।