উল্লাপাড়ায় ইউপি সদস্যসহ ৪ জাল টাকা লেনদেনকারী গ্রেপ্তার

উল্লাপাড়ায় ইউপি সদস্যসহ ৪ জাল টাকা লেনদেনকারী গ্রেপ্তার



উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়ায় র‌্যাব-১২ কোম্পানীর সদস্যরা অভিযান চালিয়ে দুই ইউপি সদস্যসহ ৪ জন জাল টাকা লেনদেনকারীকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার সন্ধ্যায় এদেরকে উপজেলার হবনগাতী দরবেশপাড়া গ্রাম থেকে গ্রেপ্তার করে র‌্যাব। নিজ কার্যালয়ে জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার উল্লাপাড়া মডেল থানায় প্রতারণার মামলা করেন তারা।
 
এ সময় আটককৃতদের নিকট থেকে ২ হাজার জাল টাকা এবং ২৭ হাজার ৫’শ বৈধ টাকা ও ৫টি মোবাইল ফোন সেট জব্দ করা হয়।  গ্রেপ্তারকৃতরা হলেন, উল্লাপাড়া উপজেলার রশিদপুর গ্রামের ইউপি সদস্য মোহাব্বত হোসেন শামীম (৩৮),  খাসিরচর জামালপুর গ্রামের ইউপি সদস্য জিয়াউর রহমান (৩৮), অলিপুর দরবেশপাড়া গ্রামের সুলতান প্রামানিক (৪০) এবং একই গ্রামের আলী আকবর (৪০)।

র‌্যাব-১২ ক্যাম্পের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মি. জন রানা জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় জাল টাকা লেনদেন করে মানুষকে প্রতারিত করে আসছিলেন। গোপন খবরের  ভিত্তিতে র‌্যাব সদস্যরা হবনগাতী দরবেশপাড়ায় অভিযান চালিয়ে তাদেরকে জাল টাকাসহ গ্রেপ্তার করেন। এদের বিরুদ্ধে মামলা দিয়ে উল্লাপাড়া মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।