রৌমারীতে প্রাণী সম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

S M Ashraful Azom
0
রৌমারীতে প্রাণী সম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারীতে প্রাণী সম্পদ প্রদর্শনীর শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার ( ৫ জুন) সকালের দিকে রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রাণী সম্পদ অধিদপ্তরের অর্থায়নে উপজেলা নির্বাহী অফিসার আল ইমরানের সভাপতিত্বে এ উদ্বোধনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, সহকারি পুলিশ সুপার (রৌমারী সার্কেল) মাহফুজুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিনু, অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: এটিএম হাবিবুর রহমান, ভেটেরিনারী সার্জন ডা: স্বপন কুমার সরকার, প্রাণী সম্পদ সম্প্রসারন কর্মকর্তা ডা: মাহমুদুন্নবী প্রমূখ। 

প্রদর্শনীতে উন্নত মানের বিভিন্ন জাতের গরু, ঘোড়া, ছাগল, মুরগী, কবুতর, ও পাখিসহ ২৬ টি স্টল দেওয়া হয়েছে। পওে তাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top