ধুনটে প্রাণিসম্পদ প্রদর্শনীতে হরেক রকম পশুপাখি

ধুনটে প্রাণিসম্পদ প্রদর্শনীতে হরেক রকম পশুপাখি

রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল ১১টার দিকে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) সহযোগিতায় উক্ত প্রদর্শনীর আয়োজন করা হয়।

দিনব্যাপী এ প্রদর্শনীতে ৫০ টি ষ্টল অংশ নিয়েছে। ষ্টল গুলোতে হলস্টিন ফ্রিজিয়ান জাতের ষাড়, গাভী, যমুনা পারি জাতের খাসি, তোতাপুরি জাতের খাসি, গাড়ল জাতের ভেড়া, প্রিন্স জাতের পাখি, কালার্স বার্ড জাতের মুরগী, টাইগার মোরগ ও কাদেনাথ জাতের মুরগী সহ বিভিন্ন জাতের পশু-পাখি প্রদর্শন করা হয়।

প্রাণী সম্পদ প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মোহন্ত। এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ধুনট উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ সাইফুল ইসলাম, ভ্যাটেরেনারী সার্জন ডা. মনিরুল ইসলাম, ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম সোবহান, ইউপি চেয়ারম্যান গোলাম হোসেন সরকার, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, উপজেলা উপসহকারী শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের মাঠ কর্মী আমিনুর কবির রিমন ও খামারি তরিকুল ইসলাম সাগর। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।