ধুনটে শিশু ও নারী উন্নয়নে সচেতনামূলক কর্মশালা

ধুনটে শিশু ও নারী উন্নয়নে সচেতনামূলক কর্মশালা

রফিকুল আলম,ধুনট : বগুড়ার ধুনট উপজেলায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক কার্যক্রম সহ বিভিন্ন সেক্টরে সরকারের অর্জিত সাফল্যসমূহ জনগণকে অবহিত ও উদ্ধুদ্ধকরণের লক্ষ্যে ওয়ারিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলা পরিষদের ইছামতি হলরুমে উক্ত কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালায় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ, এসডিজি অর্জন, ভিশন-২০৪১, ডেল্টা প্লান-২১০০, শিশু ও মাতৃস্বাস্থ্য বিষয় সহ যৌতুক, বাল্যবিয়ে প্রতিরোধ, মাদক, সন্ত্রাস, পাবজির উপর নিষেধাজ্ঞা ও তথ্য প্রযুক্তি বিষয়ে আলোচনা করা হয়।

বগুড়া জেলা তথ্য অফিসের আয়োজনে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গকে নিয়ে ওয়ারিয়েন্টেশন কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত। কর্মশালায় সভাপতিত্ব করেন জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কবির উদ্দিন।

কর্মশালায় বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান গোলাম হোসেন সরকার, হারুনর রশিদ সেলিম, লাল মিয়া, হারেজ উদ্দিন, মঈনুল হাসান মকুল, এমএ তারেক হেলাল, জেলা তথ্য অফিসের ঘোষক জুলফিকার মোহাম্মাদ আব্দুর রউফ, শিক্ষক আব্দুল মান্নান, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, সাংবাদিক মাসুদ রানা, আমিনুল ইসলাম শ্রাবন, ইমরান হোসেন, বাবুল ইসলাম ও আওয়ামী লীগ নেতা গোলাম সোবাহান।  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।