স্বাস্থ্য বিষয়ে সম্মাননা পুরস্কার পেলেন সলপ ইউপি চেয়ারম্যান

স্বাস্থ্য বিষয়ে সম্মাননা পুরস্কার পেলেন সলপ ইউপি চেয়ারম্যান


উল্লাপাড়া প্রতিনিধি : চলমান করোনা-১৯ ভাইরাস মোকাবেলায় জনগণের স্বাস্থ্য সেবা সুরক্ষা এবং সামাজিক সচেতনতা বৃদ্ধিতে বিশেষ অবদান রাখায় সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমানকে বাংলাদেশ গণস্বাস্থ্য সেবা সুরক্ষা এ্যাওয়ার্ড-২০২১ প্রদান করা হয়েছে। বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন পরিষদের পক্ষ থেকে বুধবার সকালে ঢাকার শাহবাগে জাতীয় যাদুঘর মিলনায়তনে দেশের সফল চেয়ারম্যান হিসেবে তাকে এ সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রেষ্ট ও সম্মাননা প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন পরিষদের মহাসচিব টি, আই, এম নুরুন নবী চৌধুরী। এ সময় বাংলা নিউজ ২৪, বিবিসি বাংলা, ডিবিসি ২৪ নিউজ, বাংলাদেশ প্রতিদিন,  প্রজম¥কন্ঠ ও আমাদের সময় প্রত্রিকার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন। ইতিপূর্বে ২০২০ সালে বিশ্ব জনসংখ্যা দিবসে মহামারি কোভিড-১৯ কে প্রতিরোধ করি, নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি শ্লোগান কার্যক্রমে বিশেষ অবদান রাখায় উল্লাপাড়া উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় থেকে চেয়ারম্যান শওকাত ওসমানকে উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত করে ক্রেষ্ট ও সম্মাননা প্রদান করেন।

সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান সম্মাননা ও ক্রেষ্ট প্রাপ্তিতে জানান, কোভিড-১৯ ভাইরাস মোকাবেলা, প্রতিরোধ ও সামাজিক সচেতনতা বৃদ্ধি করে ইউনিয়নবাসিকে সুরক্ষিত রাখার জন্য স্বাস্থ্য বিষয়ে সব ধরনের পদক্ষেপ গ্রহন করা হয়েছে। আমার কাজের মূল্যায়ন করে আমাকে পুরস্কৃত করার জন্য বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন পরিষদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।