সিনাবহ বাজারে সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন

সিনাবহ বাজারে সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন



মোঃ ফয়জুর রহমান, কালিয়াকৈর, গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ বাজারে সব ধরনের লেনদেন সুযোগ-সুবিধা ও উন্নত গ্রাহক সেবার প্রতিশ্রুতি নিয়ে দেশের অন্যতম জনপ্রিয় ব্যাংক সিটি ব্যাংক লি: এর এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

১ জুন সিনাবহ বাজারে বর্ণাঢ্য আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে এ শাখার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়। উদ্যোক্তা বিপুল রানা সরকার এবং ফজলুর রহমান স্বপনের উপস্থিতিতে অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, খাজা বদরুদদোজা মডার্ন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক  ডাঃ মোঃ বখতিয়ারসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্যোক্তা বিপুল রানা সরকার বলেন, "দেশে যে কয়টি বেসরকারি ব্যাংক রয়েছে সিটি ব্যাংক তার মধ্যে অন্যতম ব্যাংক। এ ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখায় আপনারা হিসাব খুলে মনের আনন্দে যে কোনো লেনদেন আদান-প্রদান করুন। গ্রাহকদের সার্বিক সুযোগ-সুবিধা প্রদানে আমরা সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবো।"


সিটি ব্যাংক এজেন্ট শাখার পরিদর্শক মোঃ জাফর আহমদ বলেন, "এ এলাকায় শিল্প কারখানা গড়ে উঠায় আর্থ-সামাজিকভাবে অনেকটাই স্বাবলম্বী। এলাকা আরো সমৃদ্ধ, উন্নত ও এগিয়ে নিতে ব্যাংক সেবার বিকল্প নেই। বাজারে সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখা গঠন হওয়ায় ব্যবসায়ী ও প্রবাসীদের জন্য এটি একটি সু-খবরও বটে।" এসময় তিনি সরকারি নিময় মেনে গ্রাহকদের উন্নত সেবা দিতে এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার কর্মকর্তাগণকে নির্দেশনা প্রদান করেন। 

ব্যাংকিং কার্যক্রমের সকল সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে এগিয়ে যাবে অত্র এজেন্ট ব্যাংক আউটলেট শাখা, এমনটাই প্রত্যাশা করেন অত্র এলাকার জনগণ।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।